• কে বেশি হ্যান্ডসাম?ছেলে আর্যমানের সঙ্গে ছবি দিলেন ববি, চমকে যাওয়া কমেন্ট প্রীতির
    হিন্দুস্তান টাইমস | ০৪ জানুয়ারি ২০২৪
  • ‘অ্যানিম্যাল’-এর সাফল্যের জোয়ারে ভাসছেন ববি দেওল। ছবিতে নেতিবাচক চরিত্রে অভিনয় করেছেন অভিনেতা। তবে ববির চরিত্র দর্শকমহলে দারুণ সমাদর পেয়েছে।

    ছেলে আর্যমানের সঙ্গে বুধবার ইনস্টাগ্রামে একাধিক ছবি শেয়ার করেছেন ববি। বাবা-ছেলের জুটি কালো প্যান্টস্যুট পরে ধরা দিয়েছেন ছবিতে। ক্যাপশনে অভিনেতা লেখেন, ‘সবচেয়ে সুন্দর এবং প্রিয় @raghavendra.rathore-এর থেকে এই আউটফিট #dharamdeol’।

    ছবি পোস্ট করার সঙ্গে সঙ্গেই ববির ইন্ডাস্ট্রির অনুরাগী এবং সহকর্মীরা রেড হার্টস এবং ফায়ার ইমোটিকন দিয়ে মন্তব্য বিভাগে ভরিয়ে দেন। পোস্টের কমেন্টে হার্ট এবং ফায়ার ইমোজি দিয়েছেন প্রীতি জিন্টা। একজন ভক্ত মন্তব্য করেছেন, ‘এক পরিবারে সব সুদর্শন জিন’। আরেকজন লিখেছেন, ‘দুজন সুন্দর ছেলে’।

    বাবার পদাঙ্ক অনুসরণ করে কী বলিউডে পা রাখবে ববির দুই পুত্র আর্যমান এবং ধরম, সেই নিয়ে কিছু দিন আগে মুখ খুলেছেন অভিনেতা। এ প্রসঙ্গে এক সর্বভারতীয় সংবাদমাধ্য়মকে দেওয়া সাক্ষাৎকারে ববি জানিয়েছিলেন, তাঁর ছেলেরাও বলিউড ইন্ডাস্ট্রিতে পা রাখবে। তবে এখনও তাঁরা বয়সে অনেক ছোট। তাঁর বড় ছেলের বয়স ২২ বছর আর ছোট ছেলের বয়স ১৯ বছর। ববির কথায়, ‘আগামী ৩ থেকে ৪ বছরের মধ্যে ওরা ইন্ডাস্ট্রিতে পা রাখবে’।

    কিন্তু দুই ছেলে আর্যমান এবং ধর্মের বলিউডে পা রাখার বিষয়ে কী কোনও প্ল্যান রয়েছে? এ প্রসঙ্গে ববির সাফ মন্তব্য এখনও তাঁদের কোনও প্ল্যান নেই। শুধু জানিয়েছেন, তিনি চান আর্যমান নিজের উপর কাজ করুক এবং ট্রেনিং নিক, আরও পরিশ্রম করুক।

    অভিনেতার কথায়, ‘ও সদ্য NYU থেকে অনার্স নিয়ে গ্র্যাজুয়েট হয়েছে। ও এমন একটা ছেলে যে একাগ্রতা এবং পরিশ্রমী। দুই ছেলের আলাদা আলাদা গুণ রয়েছে। কোভিডের সময় আমার ছোট ছেলে নিজে নিজেই ফিল্ম মেকিং করেছে। আমার ইনস্টাগ্রামে যে সব ছবিগুলি দেখতে পান, বেশিরভাগই ওর তোলা। ও সিনেমা তৈরি থেকে এডিটিং, ব্যাকগ্রাউন্ড এবং ভিজ্যুয়াল এগুলো করে। আমরা কোনও সিনেমা দেখতে বসলে ও টেকনিক্যাল দিকগুলি খেয়াল করে। আমার মনে হয় ঠিক আছে। ওই দিকগুলো আমি সড়গড় নই। ব্যাপারটা এমনই। প্রত্যেক মানুষ সমান হয় না, তাঁদের ভবিষ্যত তাদের গড়তে দাও। আমি এখনই কিছু বলতে পারছি না। আমি শুধু ওদের খুশি আর সাক্সেসফুল দেখতে চাই’।

    এদিকে, ববি সুপারস্টার নন্দামুরি বালাকৃষ্ণের পরবর্তী ছবিতে অভিনয় করতে প্রস্তুত, ছবির নাম 'NBK109'।
  • Link to this news (হিন্দুস্তান টাইমস)