• ব্রিগেডের আগের দিন বুদ্ধদেব ভট্টাচার্যের পাম অ্যাভিনিউের বাড়িতে মীনাক্ষী
    আজ তক | ০৭ জানুয়ারি ২০২৪
  • Buddhadeb Bhattacharya DyfI: রবিবার ডিওয়াইএফআইয়ের ডাকে ব্রিগেড সভা হতে চলেছে। তার আগে পাম অ্যাভিনিউতে গিয়ে প্রাক্তন মুখ্যমন্ত্রী বুদ্ধদেব ভট্টাচার্যের সঙ্গে দেখা করলেন মীনাক্ষী মুখোপাধ্যায়। কলতান দাশগুপ্ত, মীনাক্ষী মুখোপাধ্যায়-সহ ডিওয়াইএফআই নেতৃত্ব গিয়েছিলেন বুদ্ধদেবের বাড়ি।

    ডিওয়াইএফআই-র প্রতিষ্ঠাতা হিসেবে বুদ্ধদেববাবুর সঙ্গে সাক্ষাত বলে জানিয়েছেন মীনাক্ষী। তিনি জানান,'আমাদের দাবি-দাওয়ার কথা জানিয়েছি। উনি শুনেছেন। অভিনন্দন জানিয়েছেন। উনি বলেছেন, ৫০ দিন ধরে চলা ইনসাফ যাত্রার বড় হল্ট ব্রিগেড। ব্রিগেড খুব ভাল হবে বলে আশা করেছেন।'

    বুদ্ধবাবু দীর্ঘদিন ধরেই অসুস্থ। এদিন, বুদ্ধদেব ভট্টাচার্যের সঙ্গে সাক্ষাত করে এসে মীনাক্ষী মুখোপাধ্যায় বলেন, "উনি আমাদের সংগঠনের প্রতিষ্ঠাতা সম্পাদক কমরেড বুদ্ধদেব ভট্টাচার্য। গোটা রাজ্যের আবেগ, ভরসা এবং খেটে খাওয়া মানুষের শক্তি ছিলেন উনি। আজ আমরাও সেই সংগঠনে কাজ করছি। আমরা আমাদের লড়াইয়ের কথা ওঁকে বলেছি। উনি আমাদের সব কথা মন দিয়ে শুনেছেন। আমদের অভিনন্দন জানিয়েছেন। উনি বলেছেন, এবারের ব্রিগেড বড় ব্রিগেড হবে, খুব ভালো ব্রিগেড হবে। আমরা চাই উনি সুস্থ থাকুন।"
  • Link to this news (আজ তক)