• 'স্বপ্নে এসে রাম বলেছেন, ২২ জানুয়ারি আসছেন না', দাবি লালুপুত্র তেজপ্রতাপের
    আজ তক | ১৫ জানুয়ারি ২০২৪
  • ২২ জানুয়ারি অযোধ্যায় নবনির্মিত রাম মন্দিরে রামলালার মূর্তি প্রতিষ্ঠা হবে। প্রস্তুতি ও রাজনৈতিক বক্তব্যও চলছে পুরোদমে। এরই ধারাবাহিকতায় বিহারের প্রাক্তন মুখ্যমন্ত্রী লালু প্রসাদ যাদবের ছেলে তেজ প্রতাপ যাদবও বড়সড় বক্তব্য দিলেন। প্রাণ প্রতিষ্টা অনুষ্ঠান প্রসঙ্গে মন্ত্রী তেজ প্রতাপ যাদব বলেন, '২২ জানুয়ারি রামজি অযোধ্যায় আসবেন না। স্বপ্নে রামজি এসেছিলেন। এ সব ভান, আমরা সেদিন ব্যবসা করব না।'

    তেজ প্রতাপ আরও বলেন, 'নির্বাচন এলে মন্দির এগিয়ে আসে। নির্বাচন শেষ হতে না হতেই মন্দির চাওয়া হয় না। নিজ সংগঠন ডিএসএসের প্রতিষ্ঠা দিবসের অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।'

    বিহার সরকারের মন্ত্রী তেজ প্রতাপ তার স্টাইলের জন্য পরিচিত। কখনও তাঁকে কৃষ্ণের রূপে দেখা যায়, আবার কখনও বাইসাইকেলে করে মন্ত্রকে পৌঁছন। শুধু তাই নয়, তিনি প্রায়ই স্বপ্নের কথাও বলতে থাকেন। গত বছরের মার্চ মাসেও তেজ প্রতাপ সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করেছিলেন।

    এই ভিডিওতে তাঁকে ঘুমোতে দেখা গেছে। এছাড়াও স্বপ্নে তিনি মহাভারত যুদ্ধের সময় ভগবান শ্রী কৃষ্ণের ভয়ংকর অবতার দেখতে পান। স্বপ্নে ভগবানের বিশাল রূপ দেখে হতবাক হয়ে জেগে ওঠেন। 'যখন আমি ঘুমিয়ে ছিলাম, মুলায়ম সিং আমার স্বপ্নে এলেন', এই ভিডিওটি শেয়ার করতে গিয়ে তিনি লিখেছেন, 'বিশ্ব রূপ দর্শন যোগে, চক্র ও গদা দিয়ে সজ্জিত অস্ত্রে সজ্জিত দীপ্তিময় বিশ্বের রূপে আমি সর্বত্র তোমার রূপ দেখতে পাচ্ছি। একটি মুকুট দ্বারা সজ্জিত. আমি থাকছি. চারিদিক থেকে নির্গত সূর্যের আলোর মতো এই দীপ্তিমান আগুনে তোমার মহিমা দেখা কঠিন।

    এর আগে, তেজ প্রতাপ যখন সাইকেলে তাঁর অফিসে পৌঁছেছিলেন, তিনি বলেছিলেন যে তিনি সকাল ৯টায় ঘুমোচ্ছিলেন। এরপর স্বপ্নে দেখা দেন মুলায়ম সিং। তাঁর সঙ্গে অনেক কথা বলেছেন। মুলায়ম সিং তাঁর সঙ্গে সাইকেলও চালান। যা তাঁকে সাইকেল চালিয়ে অফিসে আসতে অনুপ্রাণিত করেছিল।

     
  • Link to this news (আজ তক)