• ভোটের আগে কল্পতরু মমতা, লক্ষ্মীর ভাণ্ডার নিয়ে বড় ঘোষণা মুখ্যমন্ত্রীর
    আজ তক | ২৫ জানুয়ারি ২০২৪
  • Laxmi Bhandar Scheme: লক্ষ্মীর ভাণ্ডার নিয়ে বড় ঘোষণা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের। বর্ধমানের সভায় লক্ষ্মীর ভাণ্ডার থেকে বার্ধক্য ভাতা নিয়ে সুখবর দিলেন তিনি। আগামী ১ ফেব্রুয়ারি থেকে নতুন করে ১৩ লক্ষ মহিলাদের লক্ষ্মীর ভাণ্ডার দেওয়া হবে। ভোটের আগে দরাজ মমতা।

    বর্ধমানের সভায় গিয়ে আজ মুখ্যমন্ত্রী দাবি করে বলেন, 'অনেকে বলে আমরা নাকি কিছু করি না। আমাদের মতো সমাজসেবা কেউ করে না। কৃষকদের মৃত্যুতে ক্ষতিপূরণ দেয় সরকার। সবুজ সাথী সাইকেল, স্বাস্থ্যসাথী, শিক্ষাশ্রী, ৮৫ লক্ষ কন্যাশ্রী, ঐক্যশ্রী, রূপশ্রী, তরুণের স্বপ্ন, ৭ লক্ষ সবুজশ্রী। ৬৩ হাজার স্টুডেন্টস ক্রেডিট কার্ড দেয় রাজ্য সরকার।'

    কেন্দ্রকে আক্রমণ করে বলেন, "এখান থেকে জিএসটির টাকা তুলে নিয়ে যাচ্ছে। বিনা পয়সার চাল ফুটছে হাজার টাকার গ্যাসে। কিছু রাজনৈতিক নেতা আছে, কাজ নেই তো খই ভাজ। সব জায়গায় জিএসটি ট্যাক্স।"

    এছাড়াও, কলকাতা হাইকোর্টের উদ্দেশে তিনি চাকরির ব্যবস্থআ করে দেওয়ার আবেদন জানান। রাজ্যে শিক্ষক নিয়োগ নিয়ে ৬০-৭০ হাজার পদ তৈরি আছে বলে জানান। তাঁর দাবি, চাকরি রয়েছে তবে সিপিএম, বিজেপি চাকরি নিয়োগে বাধা দিচ্ছে। কলকাতা হাইকোর্টকে চাকরি নিয়োগের আবেদন করেন। বুধবার পূর্ব এবং পশ্চিম বর্ধমানে সরকারি পরিষেবা প্রদান অনুষ্ঠানে যান মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।
  • Link to this news (আজ তক)