• দুই জেলায় বৃষ্টি, কনকনে শীতে কাঁপবে বাংলা, জানুন ওয়েদার আপডেট
    আজ তক | ২৬ জানুয়ারি ২০২৪
  • মেঘ ও বৃষ্টির খেলা বন্ধ হতেই আবার পারদপতন রাজ্যে। কলকাতায় এক ধাক্কায় তাপমাত্রা কমল ২ ডিগ্রি সেলসিয়াস। বৃহস্পতিবার কলকাতা ও সংলগ্ল এলাকার সর্বনিম্ন তাপমাত্রা ছিল ১৪.৪ ডিগ্রি সেলসিয়াস। আলিপুর আবহাওয়া দফতর জানিয়েছে, আগামী কয়েকদিন দক্ষিণবঙ্গের কোনও জেলাতেই বৃষ্টিপাতের সম্ভবনা নেই।

    মূলত শুকনো আবহাওয়া থাকবে দক্ষিণবঙ্গের বিভিন্ন জেলায়। উত্তুরে হাওয়া রাজ্যে ঢুকবে। ফলে আগামী কয়েকদিন তাপমাত্রা আরও কিছুটা কমবে। দক্ষিণবঙ্গের জেলাগুলির রাতের তাপমাত্রা দুই থেকে চার ডিগ্রি কমে যাবে। মোট কথা আরও কিছুদিন জাঁকিয়ে শীত উপভোগ করতে পারবে রাজ্যবাসী।

    যদিও দক্ষিণবঙ্গে বৃষ্টিপাতের সম্ভাবনা না থাকলেও সোমবার পর্যন্ত বৃষ্টিতে ভিজতে পারে উত্তরবঙ্গের পাহাড়ি এলাকা। দার্জিলিঙে বৃষ্টির পাশাপাশি রয়েছে তুষারপাতের সম্ভাবনাও। হালকা থেকে মাঝারি বৃষ্টি হতে পারে কালিম্পঙেও। সোমবার পর্যন্ত এই পরিস্থিতি চলতে পারে। উত্তরবঙ্গের বাকি জেলাগুলিতে আবহাওয়া পরিষ্কার থাকবে।

    তবে সকালের দিকে কোথাও কোথাও ঘন কুয়াশার দাপট দেখা যাবে। আবহাওয়া দফতর জানিয়েছে, সকালে হালকা থেকে মাঝারি কুয়াশা থাকবে। পরে আশার আংশিক মেঘলা থাকতে পারে। 
  • Link to this news (আজ তক)