• হরিয়ানায় দিল্লির পুলিশ কর্তার ছেলে খুন
    দৈনিক স্টেটসম্যান | ২৭ জানুয়ারি ২০২৪
  • নিউ দিল্লি, ২৭ জানুয়ারি: ধারের টাকা নিয়ে বচসার জেরে দিল্লির পুলিশ কর্তার ছেলের মর্মান্তিক মৃত্যু। প্রজাতন্র দিবসের আগের দিন রাতে হরিয়ানার পানিপথে ঘটেছে এই চাঞ্চল্যকর ঘটনা। বিয়ে বাড়ির কাছে একটি খাল থেকে উদ্ধার হল তিশহাজারি কোর্টের ওই তরুণ আইনজীবীর দেহ। মৃতের আরও বড় পরিচয় তিনি দিল্লি পুলিশের অ্যাসিস্ট্যান্ট কমিশনারের ছেলে। এসিপি যশপালের সিং-এর মৃত ওই ছেলের নাম লক্ষ্য চৌহান। তাঁর বয়স ২৪ বছর। পুলিশ কর্তার ছেলের এই মর্মান্তিক মৃত্যুর ঘটনায় হতবাক প্রশাসনিক কর্তারাও।
    পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত লক্ষ্য চৌহান হরিয়ানায় বন্ধুদের সঙ্গে একটি বিয়ের আমন্ত্রণ অনুষ্ঠানে গিয়েছিলেন। সেখানেই ঘটে এই ঘটনা। টাকা নিয়ে দুই বন্ধুর সঙ্গে বচসার জেরে এই মর্মান্তিক ঘটনা ঘটেছে বলে পুলিশের প্রাথমিক অনুমান। কারণ পুলিশ জানতে পেরেছে, টাকা নিয়ে ভরদ্বাজ ও অভিষেক নামে দুই বন্ধুর সঙ্গে মৃত লক্ষ্যের বচসা হয়। তিনি ভরদ্বাজের থেকে টাকা ধার নিয়েছিলেন। সেই টাকা ফেরত না পেতেই শুরু হয় বচসা।
    ইতিমধ্যে পুলিশ খুনের অভিযোগে ধৃত অভিষেককে জেরা করে জানতে পেরেছে, বিয়ে বাড়ি থেকে ফেরার পথে মুনাকে ক্যানালের কাছে তিনজনে শৌচকর্ম করতে যান। সেখানে লক্ষ্যের সঙ্গে অভিষেক ও ভরদ্বাজের বচসা ও মারপিঠ হয়। এরপর জখম লক্ষ্যকে ঠেলে খালে ফেলে দেয় অভিষেক ও ভরদ্বাজ। সেখানেই জলে ডুবে মৃত্যু হয় তাঁর।
    উল্লেখ্য, প্রজাতন্ত্র দিবসের আগের দিন রাতে হরিয়ানায় একটি বিয়ে বাড়িতে গিয়েছিলেন লক্ষ্য চৌহান। সঙ্গে ছিলেন দুই বন্ধু অভিষেক ও ভরদ্বাজ। কিন্তু সেদিন রাতে বিয়ে বাড়ি থেকে বাড়ি ফেরেননি লক্ষ্য। পরের দিন সকালেও বাড়ি না ফেরায় চিন্তায় পড়ে এসিপি যশপাল সিং-এর পরিবার। এমনকি ফোন করেও তাঁর কোনও সাড়া পাওয়া যায়নি। এরপর নিখোঁজ ডায়েরি করতেই শুরু হয় তল্লাশি অভিযান। ঘটনার তদন্তে পুলিশ পৌঁছে যায় ওই বিয়ে বাড়িতে। সেখানে একটি খাল থেকে ওই পুলিশ কর্তার ছেলের মৃতদেহ উদ্ধার হয়। এই ঘটনায় আর এক অভিযুক্ত ভরদ্বাজ এখনও পলাতক। তাঁর খোঁজে শুরু হয়েছে তল্লাশি।
  • Link to this news (দৈনিক স্টেটসম্যান)