• পুনম পান্ডের কি সত্যিই মৃত্যু হয়েছে? জল্পনা বাড়াল পরিবার
    আজ তক | ০৩ ফেব্রুয়ারি ২০২৪
  • ইরোটিক স্টার পুনম পান্ডের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি পোস্ট শেয়ার করা হয়েছিল, যেখানে বলা হয়েছিল যে পুনম জরায়ুর ক্যান্সারে মারা গেছেন। কিছুদিন আগে শেষ পর্যায়ের ক্যান্সারের কথা জানতে পারেন এই অভিনেত্রী। তবে পুনমের মৃত্যুর বিষয়ে পরিবার বা বোনের পক্ষ থেকে এখনো কোনও নিশ্চিত বার্তা আসেনি। 'ইন্ডিয়া টুডে' পুনম পান্ডের ঘনিষ্ঠ কাউকে জিজ্ঞাসাবাদ করে যা যানতে পেরেছে, তাতে বিষয়টিতে ধোঁয়াশা তৈরি হয়েছে।

    সূত্রটি জানিয়েছে যে, তিনি সকালে পুনমের বোনের কাছ থেকে ফোন পেয়েছিলেন। তিনি বলেছিলেন, পুনম আর এই পৃথিবীতে নেই। জরায়ু মুখের ক্যান্সারে আক্রান্ত হয়ে বিদায় জানিয়েছেন পুনম। এরপরে পুনম পান্ডের ইনস্টাগ্রামে একটি পোস্ট শেয়ার করা হয়েছিল, যেখানে তার মৃত্যুর দাবি করা হয়েছিল। এছাড়াও, গোপনীয়তা বজায় রাখার জন্য ভক্ত এবং প্রিয়জনদের কাছে একটি আবেদন করা হয়েছিল। 

    সূত্রটি পুনম পান্ডের বোনের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করেও বিফল হয়েছে। সূত্র জানায়, সকালে পুনম পান্ডের বোনের সঙ্গে কথা হয়। তিনিই মৃত্যুর খবর জানিয়েছিলেন। তারপর থেকে, আমরা যখনই তাঁর বোনকে ফোন করার চেষ্টা করি, তাঁর ফোন বন্ধ থাকে। শুধু তাই নয়, পুনমের পরিবারের বাকি সদস্যরাও নিখোঁজ রয়েছে। পুনমের দলের ২-৩ জনের সঙ্গে কথা বলার চেষ্টা করলে সবার ফোন বন্ধ পাওয়া যায়। 

    কয়েকদিন আগেও পুনম পান্ডেকে ইভেন্ট এবং পার্টিতে যোগ দিতে দেখা গেছে। তিনি চার দিন আগে একটি পোস্ট শেয়ার করেছিলেন, যাতে তাকে দেহরক্ষীদের নজরদারিতে একটি অনুষ্ঠানে যোগ দিতে দেখা যায়। এর পাশাপাশি তিনি একটি অনুষ্ঠানে পাপারাজ্জিকেও বলেছিলেন যে, তিনি ভাল জীবনযাপন করছেন। সবাই দেখতে পান পুনম হঠাৎ করেই সার্ভিকাল ক্যান্সারে আক্রান্ত হয়ে পৃথিবীকে বিদায় জানিয়েছেন। পুনমকে শেষ দেখা গিয়েছিল কঙ্গনা রানাউতের রিয়েলিটি শো 'লক আপ'-এ। অভিনেতা করণবীর বোহরার সঙ্গে তার খুব ভালো বন্ধুত্ব ছিল। 

    পুনম পান্ডে ২০২০ সালে লাইমলাইটে এসেছিলেন, যখন তিনি তার বন্ধু এবং লিভ-ইন পার্টনার স্যাম বোম্বেকে বিয়ে করেছিলেন। কিন্তু বিয়ের ১০ দিন পর, অভিনেত্রী তার বিরুদ্ধে শোষণ ও লাঞ্ছনার অভিযোগে থানায় অভিযোগ দায়ের করেন। গোয়ায় স্যামকে গ্রেফতার করা হয়। এর পর জামিনে মুক্তি পান স্যাম বোম্বে। স্যাম থেকে দূরত্ব বজায় রেখেছিলেন পুনম। অভিনেত্রী বলেছিলেন যে তিনি এমন ব্যক্তির সঙ্গে থাকতে চান না যে তাঁকে সম্মান করে না। এই বিতর্কে পুনম ও স্যাম দুজনেই ট্রোলড হয়েছিলেন। 

    কানপুরে পুনম পান্ডে কোথায় থাকছেন তা এখনও নিশ্চিত হওয়া যায়নি। কানপুরে মাত্র দুটি ক্যান্সার হাসপাতাল রয়েছে, পুনম পান্ডের দুটিতেই চিকিৎসা হয়নি। এখন কোথায় তাঁর চিকিৎসা হয়েছে আর কোথায় নয় তা স্পষ্ট নয়। এখন পুনমের মৃত্যুর খবর বিশ্বাস করা কঠিন হয়ে পড়ছে।

     
  • Link to this news (আজ তক)