• ‘দল থাকলেই, রোজগার থাকবে’...' TMC কর্মীদের বললেন বিধায়ক লাভলি! বিতর্ক
    আজ তক | ০৫ ফেব্রুয়ারি ২০২৪
  • রাজ্যে তৃণমূলের বিরুদ্ধে বারবার প্রাতিষ্ঠানিক দুর্নীতির অভিযোগ তুলেছে বিরোধীরা। আর  সেই অভিযোগ যে একেবারে অমূলক নয় তার ইজ্ঞিতই পাওয়া গেল সোনারপুর দক্ষিণের অভিনেত্রী বিধায়ক লাভলি মৈত্রের বক্তব্যে। দলীয় কর্মীরা কীভাবে রোজগার করেন, সব তাঁর জানা রয়েছে- কার্যত এই ভাষাতেই দলীয় কর্মীদের সতর্ক করলেন বিধায়ক লাভলি । এখানেই শেষ নয়, দলের কর্মীদের কার্যত হুঁশিয়ারি দিয়েছেন সোনারপুর দক্ষিণ বিধানসভা কেন্দ্রের অভিনেত্রী বিধায়ক লাভলি মৈত্র। সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যে ভাইরাল হয়েছে তাঁর সেই বক্তব্য।

    কী বলেছেন বিধায়ক লাভলি?
    দক্ষিণ ২৪ পরগনার জেলার সোনারপুর দক্ষিণ বিধানসভা কেন্দ্রের বিধায়িকা লাভলি মৈত্রের একটি ভিডিয়ো সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়েছে। যেখানে তাঁকে বেশ কিছু বিতর্কিত কথা বলতে শোনা গিয়েছে। দক্ষিণ ২৪ পরগনার প্রতাপনগর এলাকায় একটি কর্মী সভায় গিয়ে কিছু বিতর্কিত মন্তব্য করেন তিনি।  দল থাকলে ‘রোজগার থাকবে’ বলে তৃণমূলের একটি কর্মী সভায় মন্তব্য করেন লাভলি। ওই ভিডিয়োয় তাঁকে বলতে শোনা যায়, ‘দল থাকলে সব থাকবে। দল থাকলে রোজগার থাকবে। দলের সদস্যদের না থাকলে কিছু থাকবে না।’ এরপরে দলে থেকে অনেকে কী ধরনের রোজগার করছেন সে ব্যাপারেও ইঙ্গিত দেন লাভলি। তিনি বলেন, ‘দলে কী চলে না চলে, সব খবর আমার কাছে আছে। রোজগার কে কোথা থেকে করেন, আমি জানি। আমার কাছে সব খবর আছে। দলটা না থাকলে সেটা হবে না।’

    প্রসঙ্গত, তৃণমূল কংগ্রেসের তরফে জেলায় জেলায়, ব্লকে ব্লকে প্রচার সভা এবং কর্মী সভার আয়োজন করা হচ্ছে। সেরকমই একটি বুথ কমিটির কর্মী সভার আয়োজন করা হয়েছিল দক্ষিণ ২৪ পরগনায় প্রতাপনগরে। সেখানে উপস্থিত ছিলেন সোনারপুর দক্ষিণের বিধায়িকা লাভলি মৈত্র। লোকসভা ভোটে ভালো ফলাফল না হলে সেই বুথের সভাপতি ও প্রধানকে পদ থেকে সরানোর হুঁশিয়ারি দিলেন সোনারপুর দক্ষিণকেন্দ্রের বিধায়ক লাভলি মৈত্র। প্রতাপনগরে বুথ সম্মেলনে এদিন উপস্থিতির হার ছিল কম। তা দেখেই লাভলি মৈত্র  রীতিমতো রেগে যান। বলেন, ”শুধু গ্রুপবাজি চলছে। গ্রুপবাজি বন্ধ করতে হবে। লোকসভা ভোটের আগে শেষবারের মতো বলে যাচ্ছি, যদি এখানকার কোনও বুথে হেরে যাই, তাহলে সেই বুথ থেকে সভাপতি, অঞ্চলের প্রধান এবং সমস্ত অঞ্চল সভাপতিকে পদত্যাগ করতে হবে।”
  • Link to this news (আজ তক)