• দেব কয়েক ঘণ্টার মধ্যে আবার কী করতে চলেছেন? জল্পনা বাড়ালেন TMC সাংসদ
    আজ তক | ০৭ ফেব্রুয়ারি ২০২৪
  • ক্রমেই জল্পনা বাড়াচ্ছেন তৃণমূলের তারকা সাংসদ দেব। বুধবার বিকেলে ইনস্টাগ্রামে স্টোরিতে নতুন করে জল্পনা তৈরি করলেন ঘাটালের তৃণমূল সাংসদ। স্টোরিতে লোকসভায় দেবের আসনের ছবি রয়েছে। ছবির উপরে ইংরেজিতে দেব লিখেছেন, 'ফিউ মোর আওয়ার্স'। বাংলায় যার অর্থ হল, আর কয়েক ঘণ্টা। কয়েক ঘণ্টা পর কী করতে চলেছেন দেব? এই নিয়ে অবশ্য এই প্রতিবেদন লেখা পর্যন্ত ভাঙেননি টলিউডের সুপারস্টার। তবে সম্প্রতি ঘাটালে হাসপাতাল-সহ তিন সরকারি কমিটির পদ থেকে ইস্তফা দিয়েছেন দেব ওরফে দীপক অধিকারী। সেই ঘটনার পর দেবের এ হেন ইনস্টা স্টোরি এই আবহে আলাদা তাৎপর্য পেয়েছে। 

    সম্প্রতি  লোকসভা নির্বাচনের প্রাক্কালে ঘাটাল মহকুমা হাসপাতালের রোগী কল্যাণ সমিতির চেয়ারম্যান, ঘাটাল রবীন্দ্র শতবার্ষিকী মহাবিদ্যালয়ের পরিচালন সমিতির সভাপতি এবং বীরসিংহ উন্নয়ন পর্ষদের ভাইস চেয়ারম্যানের পদ থেকে ইস্তফা দিয়েছেন দেব। তার পরেই দেবের রাজনৈতিক ভবিষ্যৎ নিয়ে আলোচনা শুরু হয়েছে। 

    এই প্রসঙ্গে দেবের সঙ্গে যোগাযোগ করেছিল bangla.aajtak.in। এই প্রতিবেদন লেখার সময় পর্যন্ত ফোন ধরেননি দেব। অভিনেতার টিমের তরফ থেকেও এই ব্যাপারে কোনও মন্তব্য করতে চাননি কেউ। এই প্রতিবেদন লেখার সময় দিল্লিতে রয়েছেন দেব। 

     

    ২০১৪ সালে প্রথম বার পশ্চিম মেদিনীপুরের ঘাটাল থেকে তৃণমূল প্রতীকে লড়ে সাংসদ হয়েছিলেন দেব। তার পরে ২০১৯ সালের লোকসভা নির্বাচনেও ঘাটল থেকে জয়ী হন তারকা সাংসদ। তবে রাজনীতিতে দেবের আসার সময় থেকেই চর্চা চলেছিল। রাজনীতিতে আসা নিয়ে সেই সময় দেবের অনিচ্ছার কথা প্রকাশ্যে এসেছিল। ২০১৯ সালের লোকসভা নির্বাচনের সময় দেব ভোটে লড়তে চান না বলে জল্পনা তৈরি হয়েছিল। এ বারও সেই জল্পনা দানা বেঁধেছে বঙ্গ রাজনীতিতে। 

    যদিও দলীয় বৈঠকে তৃণমূলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ইঙ্গিত দিয়েছিলেন যে, লোকসভা ভোটে ঘাটাল থেকে দেবকেই প্রার্থী করতে চান তিনি। দলনেত্রীর নির্দেশ থাকলে তিনিও যে ভোটে লড়তে প্রস্তুত, সেই ইঙ্গিত অতীতে দিয়েছিলেন দেবও। তারপরে ঘাটালের ৩ সরকারি পদ থেকে আচমকা দেবের ইস্তফা এই পর্বে নতুন মাত্রা যোগ করেছে। আর তার পর পরই ইনস্টা স্টোরিতে দেবের এই বার্তা উল্লেখযোগ্য। 
  • Link to this news (আজ তক)