• 'রাজনীতি কেন, ইন্ডাস্ট্রিও ছেড়ে দেব', লোকসভায় শেষ ভাষণের পর বিস্ফোরক দেব
    আজ তক | ০৯ ফেব্রুয়ারি ২০২৪
  • ‘রাজনীতি কেন? প্রমাণ থাকলে অভিনয় ছেড়ে দেব। যারা অভিযোগ করছেন, তাঁরা রাজনীতি ছাড়বেন তো? বৃহস্পতিবার পার্লামেন্টে বিদায়ী ভাষণের পর এভাবেই পাল্টা চ্যালেঞ্জ ছুঁড়ে দিলেন তৃণমূল(TMC) সাংসদ(MP) দেব(Dev)। সম্প্রতি নিজের সংসদীয় এলাকা ঘটালের একাধিক প্রশাসনিক পদ থেকে সরে গিয়েছেন অভিনেতা তথা রাজনীতিবিদ দীপক অধিকারী ওরফে দেব। তারপর থেকেই বিভিন্ন জল্পনা তৈরি হয়েছে। অনেকে মনে করছেন, এবার রাজনীতি থেকেই পাকাপাকি পাততাড়ি গোটাবেন দেব।

    উল্লেখ্য, গতকাল নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি ছবি পোস্ট করেছিলেন৷ যেই পোস্ট’কে কেন্দ্র করে তৈরি হয়েছিল তীব্র জল্পনা। ছবিটি ছিল সংসদ ভবনে অভিনেতা তথা ঘাটালের তৃণমূল সাংসদ দেবের বসার জায়গায়৷ ছবিতে দেব লিখেছিলেন, ‘আর কয়েক ঘণ্টা’৷ সঙ্গে একটা লাভ ইমোজি৷ কেন একথা লিখেছিলেন দেব, তা নিয়ে শুরু হয়েছিল রাজনৈতিক তরজা। তবে কি রাজনীতি ছেড়ে দেবেন অভিনেতা দেব? যদিও এদিনের ভিডিও এবং ওই পোস্টের সত্যতা যাচাই করেনি 'বাংলা ডট আজতক ডট ইন'।

    আসন্ন লোকসভা ভোটে (Lok Sabha Election) কি আর তাহলে দেখা যাবে না দেবকে? এই প্রশ্নের উত্তরে দেব বলেন, 'দেখুন দলটা তো আমার নয়। দলটা একজন চালাচ্ছেন। আমি চাইলেই আমাকে টিকিট দেওয়া হবে অথবা আমি চাইলেই আমাকে যেতে দেওয়া হবে, তেমনটা তো নয়। দেখা যাক, দল কী সিদ্ধান্ত নেয়। আমার বিরুদ্ধে যে টাকা নেওয়ার অভিযোগ উঠেছে, তা সত্যি হলে কি আমি এখানে থাকতাম? আমি একটা কথাই বলতে চাই। যদি প্রমাণিত হয় যে আমি টাকা নিয়ে দুর্নীতি করেছি, তাহলে রাজনীতি কেন, আমি ইন্ডাস্ট্রি ছেড়ে দেব। কিন্তু যদি তা প্রমাণ করা না যায়, তাহলে যাঁরা অভিযোগ তুলছেন, তাঁরা রাজনীতি ছাড়বেন তো?'

     
  • Link to this news (আজ তক)