• মুখ্যমন্ত্রীর সাংবাদিক বৈঠক বানচাল করার চেষ্টার অভিযোগ, FIR দায়ের তৃণমূলের
    আজ তক | ০৯ ফেব্রুয়ারি ২০২৪
  • মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সাংবাদিক বৈঠক বানচাল করার চেষ্টার অভিযোগ, হেয়ার স্ট্রিট থানায় দায়ের হল এফ‌আই‌আর। তৃণমূলের পরিষদীয় দল এই এফ‌আইআর দায়ের করেছে। জানা গিয়েছে, গতকাল রাজ্য বাজেট পেশ হওয়ার পর মুখ্যমন্ত্রী সাংবাদিক বৈঠক করার সিদ্ধান্ত নিয়েছিলেন। যদিও শারীরিক অবস্থার কারণে প্রেস কর্ণারে না গিয়ে নিজের ঘরে বসে ভার্চুয়ালি প্রেস কনফারেন্স করার ঠিক ছিল তাঁর। সেই কারণে বিধানসভার প্রেস কর্ণারে বিশেষ ব্যবস্থাও করা হয়। বাজেট পেশ হয়ে যাওয়ার পর যখন তিনি সাংবাদিক বৈঠক করতে চান, তখন দেখা যায় ওখানে বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী সাংবাদিক বৈঠক করছেন। মুখ্যমন্ত্রী বেশ কিছুক্ষণ অপেক্ষা করেন। যদিও বিরোধী দলনেতা তখনও সাংবাদিক বৈঠক চালিয়ে যান।

    এরপর বিধানসভার প্রেস কর্ণারে ভার্চুয়াল মোডে মুখ্যমন্ত্রীর ঘর থেকে ভার্চুয়াল মোডের কানেকশন দেওয়া হলে মুখ্যমন্ত্রী সাংবাদিক বৈঠক শুরু করেন। অভিযোগ, কেউ বা কারা সেই কানেকশের লাইন কেটে দেয়। আর এই ঘটনাতেই তৃণমূল পরিষদীয় দলের পক্ষ থেকে হেয়ার স্ট্রিট থানায় এফ‌আই‌আর করা হয়েছে। গোটা ঘটনায় কে বা কারা জড়িত তা তদন্ত করে দেখার জন্যই এফআইআর করা হয়েছে। তৃণমূলের পরিষদয়ী দলের অভিযোগ, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্য়োপাধ্যায়ের সাংবাদিক বৈঠক বানচাল করার চেষ্টা করা হয়েছে।

    এই বিষয়ে বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী বলেন, 'হেয়ার স্ট্রিট থানায় এফআইআর করা হয়েছে, আগেও করেছে, ভবিষ্যতেও করবে। করতে থাকুন, আমরা আমাদের কাজ করব, আমরা আপনাকে প্রাক্তন করব।'
  • Link to this news (আজ তক)