• ফের উত্তপ্ত সন্দেশখালি, শাহজাহান ঘনিষ্ঠের পোল্ট্রি ফার্মে আগুন
    দৈনিক স্টেটসম্যান | ০৯ ফেব্রুয়ারি ২০২৪
  • কলকাতা, ৯ ফেব্রুয়ারি: ফের ঊত্তপ্ত সন্দেশখালি! শাহজাহান ঘনিষ্ঠ তৃণমূল নেতার পোল্ট্রি ফার্মে ভাঙচুরের পর এবার আগুন ধরিয়ে দিল উত্তেজিত জনতা। আগুন লাগানো হয়েছে শিবপ্রসাদের তিনতলা বাগানবাড়িতেও। কাটারি, বাঁশ, ঝাঁটা হাতে আক্রমণ করেন গ্রামের মহিলারা। ওই তৃণমূল নেতার নাম শিবপ্রসাদ হাজরা। শিবপ্রসাদের গ্রেপ্তারির দাবি জানিয়েছেন উত্তেজিত জনতা।
    এদিকে আজ শুক্রবার শাহজাহান ঘনিষ্ঠ আর এক তৃণমূল নেতা উত্তম সর্দারের বাড়িতেও ভাঙচুর চালায় বিক্ষুব্ধ জনতা। লন্ডভন্ড করা হয় বাড়ির জিনিসপত্র। জানা গিয়েছে, উত্তম সর্দার উত্তর ২৪ পরগনার ৪৯ নম্বর জেলা পরিষদের সদস্য। শিবপ্রসাদ ও উত্তম এখন বেপাত্তা বলে জানা গিয়েছে।
    এদিকে সন্দেশখালি নিয়ে আজ প্রেস বিবৃতি দিলেন এডিজি মনোজ ভার্মা। বসিরহাট পুলিশ জেলার পুলিশ সন্দেশখালিতে যারা গতকাল ও আজ দুই দিন ধরে আইনশৃঙ্খলার অবনতির ঘটনায় জড়িত, তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে বলে জানান।
    এবিষয়ে আজ নবান্নে একটি সাংবাদিক সম্মেলন করেন মনোজ ভার্মা। তিনি বলেন, আজকের ঘটনায় ৮ জনকে আটক করা হয়েছে। গত তিনদিন ধরে যে ঘটনা ঘটছে তার সঠিক তদন্ত হবে। নির্দিষ্ট কারও বিরুদ্ধে পুলিশকে অভিযোগ জানালে পুলিশ তদন্ত করবে। তবে বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে বলেই তিনি দাবি করেন। এই বিষয়ে তৃণমূল নেতা কুণাল ঘোষ দাবি করেছেন, এটা বিজেপি-সিপিএম-এর উস্কানি। কদিন পরে কিছুই থাকবে না।
  • Link to this news (দৈনিক স্টেটসম্যান)