• মিঠুনকে দেখছেন স্নায়ুরোগ বিশেষজ্ঞ, কী হয়েছে? হাসপাতাল সূত্রের খবর
    আজ তক | ১০ ফেব্রুয়ারি ২০২৪
  • গুরুতর অসুস্থ মিঠুন চক্রবর্তী। শনিবার সকালে বুকে ব্যথা এবং শারীরিক অস্বস্তি হওয়ায়, তড়িঘড়ি তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়। প্রাথমিক ভাবে অভিনেতার এমআরআই করা হয়েছে। শোনা যাচ্ছে, ব্রেন স্ট্রোক হয়ে আক্রান্ত হয়েছেন বর্ষীয়ান অভিনেতা তথা বিজেপি নেতা। এখন কেমন আছেন সকলের প্রিয় মহাগুরু? খোঁজ নিল bangla.aajtak.in। 

    কলকাতার এক বেসরকারি হাসপাতালে এই মুহূর্তে চিকিৎসাধীন রয়েছেন মিঠুন চক্রবর্তী। হাসপাতাল সূত্রে জানা যাচ্ছে, স্নায়ুরোগ বিশেষজ্ঞ সঞ্জয় ভৌমিকের তত্ত্বাবধানে রয়েছেন প্রবীণ অভিনেতা। খবর অনুযায়ী, স্ট্রোকের আক্রান্ত হয়েছেন তিনি। আরও বিভিন্ন পরীক্ষা- নিরীক্ষা চলছে। এরপর তাঁর শারীরিক অবস্থার বিস্তারিত তথ্য পাওয়া যাবে। তবে কিছুটা স্থিতিশীল রয়েছেন তিনি এই মুহূর্তে। 

    সূত্রের খবর, শনিবার সকালে 'শাস্ত্রী' ছবির শ্যুটিং-এ গিয়েছিলেন তিনি। শ্যুটিং চলাকালীনই কিছুটা অসুস্থ বোধ করেন অভিনেতা। এরপর শনিবার, বুকে ব্যথা নিয়েই হাসপাতালে ভর্তি হন মিঠুন। সাংসদ- অভিনেতা সোহম চক্রবর্তী তাঁকে হাসপাতালে নিয়ে যান বলেই খবর।   

    গত বছর বড়দিনে মুক্তি পেয়েছে তাঁর ছবি 'কাবুলিওয়ালা'। এই ছবিতে রহমত চরিত্রে সকলের প্রশংসা কুড়িয়েছেন মিঠুন চক্রবর্তী। ফ্যানেরা দারুণ খুশি তাঁকে বড় পর্দায় নতুন রূপে দেখে। 'শাস্ত্রী' আসার খবর চাউর হওয়া মাত্রই দারুণ উৎসাহ দেখা যায় দর্শকদের মধ্যে। এই ছবির মাধ্যমেই প্রায় ১৬ বছর পর ফের বড় পর্দায় ফিরছে মিঠুন চক্রবর্তী এবং দেবশ্রী রায়ের জুটি। এছাড়াও রয়েছেন টলিপাড়ার একঝাঁক শিল্পী। জানুয়ারি মাসের শেষে শুরু হয় ‘শাস্ত্রী’ ছবির শ্যুটিং। তবে এর মধ্যেই ঘটে গেল বড় বিপত্তি। এখন অপেক্ষা তাঁর দ্রুত সুস্থ হওয়ার। 

     
  • Link to this news (আজ তক)