• বাড়ি থেকে সৌরভের ফোন চুরি, থানায় অভিযোগ
    আজ তক | ১১ ফেব্রুয়ারি ২০২৪
  • লক্ষাধিক টাকার ফোন চুরি হয়ে গেল সৌরভ গঙ্গোপাধ্যায়ের বাড়ি থেকে। ঠাকুরপুকুর থানায় অভিযোগও দায়ের করেছেন সৌরভ। বাড়ি থেকেই সেই ফোন চুরি গিয়েছে। শুক্রবার অভিযোগ দায়ের করেন বিসিসিআই-এর প্রাক্তন সভাপতি। যে সময় ফোনটি খোওয়া যায় তখন বাড়িতে রংয়ের কাজ চলছিল। রঙ মিস্ত্রীরা বাড়িতে যাতায়াত করছিলেন। তাঁদের মধ্যে কেউ ফোনটি নিয়েছেন কি না, খতিয়ে দেখা হচ্ছে। 

    সৌরভ শহরের বাইরে গিয়েছিলেন। কলকাতায় ফেরার পর ফোনটি ব্যাগ থেকে বার করে রাখেন। তারপরই সেটি আর পাওয়া যাচ্ছে না। তবে এখনও পুলিশ কাউকে আটক করতে পারেনি। যেহেতু সেই সময় রং-এর কাজ চলছিল তাই রঙ-এর কাজ করা মিস্ত্রীদের সঙ্গেও কথা বলতে পারে পুলিশ। ফোন খোয়া যাওয়া নয়, সৌরভের চিন্তার কারণ তাঁর ফোনে থাকা গুরুত্বপূর্ণ নথি। সৌরভের আপ্ত সহায়ক তানিয়া ভট্টাচার্য বললেন, 'ফোনটিতে প্রচুর গুরুত্বপূর্ণ ও ব্যক্তিগত নথি রয়েছে। প্রচুর গুরুত্বপূর্ণ ফোন নম্বর রয়েছে। সবচেয়ে বড় কথা, ব্যাঙ্কের সঙ্গে এই ফোন নম্বরটি লিঙ্কড রয়েছে। বিভিন্ন ইউপিআই পেমেন্টও করা হয় এই ফোন থেকে। সব মিলিয়ে ফোনটি চুরি যাওয়ায় বড় সমস্যায় পড়তে হল দাদাকে।' 

    অভিযোগে সৌরভ এ কথাও জানিয়েছেন যে, তিনি সবার আগে চান, এই ফোনের জেন কোনও অপব্যবহার না হয়। তাঁর ব্যক্তিগত নথির যাতে অপব্যবহার হওয়ার আশঙ্কা না থাকে, তা নিশ্চিত করতে পুলিশ ও প্রশাসনকে অনুরোধ জানিয়েছেন ভারতীয় ক্রিকেট দলের কিংবদন্তি অধিনায়ক। তাঁর তরফে এ ব্যাপারে আর কিছু করণীয় রয়েছে কি না, পুলিশের কাছে সেই পরামর্শও চেয়েছেন সৌরভ।     
  • Link to this news (আজ তক)