• মিঠুনকে বিশ্রামের পরামর্শ সুকান্তের, উত্তরে যা বললেন 'মহাগুরু'
    আজ তক | ১১ ফেব্রুয়ারি ২০২৪
  • আচমকা অসুস্থ হয়ে পড়েছিলেন মিঠুন চক্রবর্তী। তড়িঘড়ি ভর্তি করতে হয় হাসপাতালে। তবে এখন ভাল আছেন অভিনেতা মিঠুন চক্রবর্তী। কথা বলছেন। কলকাতার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি রয়েছেন মিঠুন। জানা গিয়েছে, অভিনেতা ভাল আছেন। তাঁর শারীরিক অবস্থার উন্নতি হয়েছে আরও। সব ঠিক থাকলে সোমবারই ছেড়ে দেওয়া হতে পারে। তাঁর অসুস্থতার খবর পেয়ে পরিচিত ও বন্ধুবান্ধবরা ছুটে গিয়েছিলেন হাসপাতালে। গিয়েছিলেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারও। 

    হাসপাতাল সূত্রে খবর,  এই মুহূর্তে কথা বলছেন মিঠুন। তাঁর ফিজিওথেরাপি এবং মুভমেন্ট থেরাপি চলছে। তাঁকে পরীক্ষা করেছেন স্পিচ থেরাপিস্টও। ডান দিকের পেশির শক্তি বেড়েছে মিঠুনের। আগের থেকে ভাল আছেন বর্ষীয়ান অভিনেতা। এদিন সুকান্ত হাসপাতালে গিয়ে মিঠুনকে বলেন, 'কয়েকদিন রেস্ট পেলেন। এমনিতে তো রেস্ট পাননা।' এর উত্তরে মিঠুনকে বলতে শোনা যায়, 'কাল শ্যুটিংটা করলেই ভাল হত।'

    উল্লেখ্য, শ্যুটিং চলাকালীন হঠাৎই অসুস্থ হয়ে পড়েন মিঠুন। সঙ্গেসঙ্গে হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাঁকে। হাসপাতাল সূত্রে খবর, এখন ভাল আছেন মিঠুন। কথা বলছেন। তাঁর শারীরিক অবস্থার উন্নতি হয়েছে আরও। রবিবার হাসপাতালে তাঁকে দেখতে পৌঁছন বিজেপি-র রাজ্য সভাপতি সুকান্ত ভট্টাচার্য এবং দলের মুখপাত্র শমীক ভট্টাচার্য। তাঁরা জানান, আজ অনেকটাই ভাল আছেন মিঠুন। কথাও হয়েছে তাঁদের মধ্যে। চিকিৎসকরা তাঁকে পরীক্ষা করছেন।

    ওই হাসপাতালের নিউরোলজি বিভাগের ICU-তে ভর্তি করা হয়। মিঠুনের জন্য গঠন করা হয় আলাদা মেডিক্যাল বোর্ডও। হাসপাতাল সূত্রে জানা যায়, তৃণমূল বিধায়ক সোহম চক্রবর্তীই মিঠুনকে হাসপাতালে নিয়ে আসেন। জরুরি বিভাগের চিকিৎসকরা মিঠুনকে পরীক্ষা করেন। এর পর তাঁকে রেডিওলজি বিভাগে নিয়ে যাওয়া হয়।

    ইতিমধ্যেই বিশেষজ্ঞ নিউরোলজিস্টের পরামর্শে মস্তিষ্কের MRI করা হয়েছে মিঠুনের। হাসপাতাল সূত্রে খবর, MRI রিপোর্ট দেখে সিদ্ধান্ত নেওয়া হয়, অস্ত্রোপচারের পরিবর্তে ওষুধ দিয়ে অভিনেতাকে সুস্থ করে তোলা হবে। এর আগে মিঠুনকে হাসপাতালে দেখতে যান দেবশ্রী রায়। পরিচালক রাজ চক্রবর্তী, অভিনেতা দেবও হাসপাতালে মিঠুনকে দেখতে যান। 
  • Link to this news (আজ তক)