• অনেকটাই সুস্থ মিঠুন, কবে ছাড়া পাচ্ছেন হাসপাতাল থেকে? আপডেট
    আজ তক | ১২ ফেব্রুয়ারি ২০২৪
  • আচমকাই অসুস্থ হয়ে পড়ায় হাসপাতালে ভর্তি  করান হয় অভিনেতা মিঠুন চক্রবর্তীকে। শনিবার সকাল ৯.৪০ নাগাদ তাঁকে কলকাতার বাইপাসের ধারে একটি হাসপাতালে ভর্তি করানো হয়। সেখানেই বর্তমানে আইসিইউতে আছেন তিনি। তবে অভিনেতা এখন ভাল আছেন বলেই হাসপাতালের মেডিক্যাল বুলেটিনে জানান হয়েছে। তাঁর শারীরিক অবস্থার উন্নতি হয়েছে আরও। সূত্রের খবর, সব ঠিক থাকলে সোমবারই ছেড়ে দেওয়া হতে পারে তাঁকে।

    সেরিব্রাল স্ট্রোকে আক্রান্ত হওয়ায়  বাইপাসের ধারে বেসরকারি হাসপাতালি চিকিৎসার জন্য ভর্তি হতে হয়েছে বাংলার ‘মহাগুরু’ মিঠুন চক্রবর্তীকে। হাসপাতাল সূত্রে খবর, কনসারভেটিভ ট্রিটমেন্ট চলছে তাঁর। মস্তিষ্কে কোনও ক্লট পাওয়া যায়নি। তবে শরীরের ডান দিকটা দুর্বল রয়েছে। যদিও আগের থেকে এখন অনেকটাই ভাল আছেন মিঠুন চক্রবর্তী। শুধু তাই নয়, অভিনেতা নরম খাবারও খাচ্ছেন। একটু দুর্বল রয়েছেন। তবে অনেকটা সুস্থ। খুব শীঘ্রই বাড়ি ফিরে আসবেন বলেও জানা গিয়েছে। আপাতত তাঁকে বিশ্রামে থাকার পরামর্শ দেওয়া হয়েছে। 

     হাসপাতালের পক্ষ থেকে জানানো হয়েছে, আগের এখন অনেকটাই ভাল আছেন মিঠুন চক্রবর্তী৷ রাতে স্বাভাবিক ঘুম হয়েছে৷ সকালেও ব্রেকফাস্ট স্বাভাবিকভাবে করেছেন৷ নরম ও সহজপাচ্য খাবার দেওয়া হয়েছে অভিনেতাকে৷ বর্তমানে তিনি সম্পূর্ণ সচেতন এবং ভালো আছেন। ডায়েটে নরম খাবার খাচ্ছেন। অভিনেতাকে দ্রুত ছেড়ে দেওয়া হতে পারে বলে জানা গিয়েছে। শনিবার হাসপাতালে ভর্তির পর থেকেই একে একে বহু সেলিব্রিটি আসতে থাকেন মিঠুনকে দেখতে। দেবশ্রী রায়, সোহম চক্রবর্তী, দেব- সকলেই এসেছিলেন অভিনেতাকে দেখতে। রবিবার তাঁকে দেখতে হাসপাতালে আসেন রাজ্য বিজেপির সভাপতি সুকান্ত মজুমদারও। শনিবার রাতেই শহরে এসে পৌঁছন অভিনেতার ছেলে মহাক্ষয় (মিমো) চক্রবর্তী। 
  • Link to this news (আজ তক)