• বিরোধী জোটে আরও ধাক্কা, এবার ফারুক আব্দুল্লাও NDA যাচ্ছেন? তাত্‍পর্যপূর্ণ ইঙ্গিত
    আজ তক | ১৫ ফেব্রুয়ারি ২০২৪
  • লোকসভা ভোটের আগে INDIA শিবিরের জন্য আরও এক খারাপ খবর। এবার  জম্মু ও কাশ্মীরের প্রাক্তন মুখ্যমন্ত্রী ও ন্যাশনাল কনফারেন্স প্রধান ফারুক আবদুল্লাহ এনডিএ জোটে যোগ দেওয়ার ইঙ্গিত দিয়েছেন।সংবাদ মাধ্যমের  সামনে  ফারুক স্পষ্ট জানিয়ে দেন, তিনি কোনো দলের সঙ্গে জোট করবেন না। জম্মু ও কাশ্মীরে এককভাবে নির্বাচনে লড়বে তার দল ন্যাশনাল কনফারেন্স।

    ফারুক শ্রীনগরে বলেন, "আমি বুঝতে পেরেছি যে জম্মু ও কাশ্মীরে বিধানসভা এবং লোকসভা নির্বাচন একযোগে অনুষ্ঠিত হবে। যতদূর আসন ভাগাভাগির ফরমুলার বিষয়ে, আমি বলে রাখি যে ন্যাশনাল কনফারেন্স একাই নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করবে এবং এটা নিয়ে কোন সন্দেহ নেই।"

     

    আজতক-এর সঙ্গে কথা বলার  ফারুক আবদুল্লাহ বলেছেন, দেশ গড়তে যা করতে হবে তাই করব। প্রধানমন্ত্রী ও স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে দেখা করার প্রশ্নে তিনি বলেন, তাঁরা ডাকলে কে কথা বলতে চাইবে না।

    তিনি বলেন, আমরা একাই লোকসভা ও বিধানসভা নির্বাচনে লড়ব। কোনো দলের সঙ্গে মিলে লড়ব না। NDA-তে যোগ দেওয়ার বিষয়ে তিনি বলেন, আমরা ভবিষ্যতে এনডিএ-তে যোগ দেওয়ার সম্ভাবনা উড়িয়ে দিতে পারি না। তিনি জানান, INDIA ব্লকে আসন ভাগাভাগি নিয়ে আলোচনা ব্যর্থ হওয়ায় এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে।
  • Link to this news (আজ তক)