• ভগবান শ্রীকৃষ্ণকেও দুর্নীতির দায়ে কাঠগড়ায় তোলা হতে পারে : মোদি 
    দৈনিক স্টেটসম্যান | ১৯ ফেব্রুয়ারি ২০২৪
  • লখনউ, ১৯ ফেব্রুয়ারি ? এবার সুপ্রিম কোর্টকে নিশানা করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। সোমবার সম্বলে কল্কিধামের ভিত্তিপ্রস্তর অনুষ্ঠানে অংশ নেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। বক্তব্য রাখার সময় তিনি বলেন, ?আজকালকার দিনে ভগবান শ্রীকৃষ্ণকেও দুর্নীতির দায়ে কাঠগড়ায় তোলা হতে পারে। সুদামা যদি তাঁকে চাল দিয়ে থাকেন, তাহলে সেটিও দুর্নীতির ব়্যাডারে চলে আসবে।?

    কল্কিধামের প্রতিষ্ঠার জন্য আচার্য প্রমোদ কৃষ্ণমের প্রশংসা করেন নরেন্দ্র মোদি। প্রধানমন্ত্রী বলেন, ?আচার্য প্রমোদ কৃষ্ণম অনেক শ্রম করেছেন। প্রমোদ কৃষ্ণমজিকে রাজনৈতিক ব্যক্তি হিসেবে চিনতাম। জানতে পারলাম তিনি একজন ধার্মিক ব্যক্তি। কল্কি মন্দির প্রতিষ্ঠার জন্য আগের সরকারের সঙ্গে তাঁকে আইনি লড়াই লড়তে হয়েছে। তাঁকে বলা হয়েছে মন্দির তৈরি করলে শান্তি বিঘ্নিত হবে। আমাদের সরকারের আমলে তাঁকে নিরাপদে এই মন্দির তৈরির অনুমতি দেওয়া হয়েছে ।?
      সম্প্রতি আচার্য প্রমোদ কৃষ্ণম প্রকাশ্যে রাম রাষ্ট্র নিয়ে মন্তব্য করায় তাঁকে কংগ্রেস থেকে সাসপেন্ড করা হয়। তিনিও হাত শিবিরের বিরুদ্ধে অভিযোগ তুলে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে অনুসরণ করার অঙ্গীকার করেন। তাঁর ডাকেই সোমবার সম্বলে কল্কি ধাম মন্দিরের ভিত্তিপ্রস্থর স্থাপন করতে পৌঁছন মোদি। এই আচার্য প্রমোদ কৃষ্ণম সম্পর্কে মন্তব্য করতে গিয়ে প্রধানমন্ত্রীর নিশানায় উঠে আসে দেশের শীর্ষ আদালত।

      এদিন মোদি বলেন, ?উনি কিন্তু আমাকে কিছু দেননি। আসলে আজকাল কেউ কাউকে কিছু দিলে এবং কেউ কিছু গ্রহণ করলে তা নিয়ে প্রশ্ন ওঠে। আচার্য প্রমোদ কৃষ্ণম জানিয়েছেন, ওঁর কাছে দেওয়ার মতো কিছু নেই। আমি কেবলমাত্র নিজের অনুভূতি ব্যক্ত করতে পারি। ভাগ্যিস প্রমোদজি আমায় কিছু দেননি । দিন বদলেছে। সুদামা যদি শ্রীকৃষ্ণকে চাল দেন, সেটিরও ভিডিও তৈরি হবে। সুপ্রিম কোর্টে স্বতঃপ্রণোদিত মামলা দায়ের হবে। বিচারপতি হয়ত রায় দেবেন, শ্রীকৃষ্ণকে চাল দান করেছেন সুদামা, তাই দু?জনেই দুর্নীতির দায়ে অভিযুক্ত।? 
  • Link to this news (দৈনিক স্টেটসম্যান)