• 'আমার ভয় নেই', ED দফতরে ঢোকার আগে বললেন দেব
    আজ তক | ২১ ফেব্রুয়ারি ২০২৪
  • দিল্লিতে ইডি-র সদর দফতরে হাজিরা দিলেন দেব। ঘড়ির কাঁটা ধরে ১১ টাতে ED দফতরে হাজিরা দেন তিনি। তার আগে সংবাদিকদের জানান, তাঁর কোনও ভয় নেই। কারণ, তিনি তেমন কোনও কাজ করেনি। এর আগেও তিনি একই কথা বলেছেন। তিনি কোনও দুর্নীতির সঙ্গে জড়িত নন। 

    দেবের কথায়, 'আমি ২ বছর আগেও বলেছিলাম, আমাকে যতবার ডাকবে ততবার যাব। আমি সেই কথা এখনও ফলো করছি। আজও একই কথা বলছি। দেশের এজেন্সির প্রতি আমার আস্থা ও বিশ্বাস আছে। আমার দ্বারা তাদের যদি কোনও সাহায্য হয়, তাহলে আমি তা করতে রাজি আছি। আজ আমার শ্যুটিং ক্যানসেল করে এসেছি। আমি এনামুলের কাছ থেকে কোনও টাকা নিইনি। আমি আবার বলছি, এনামুলকে আমি চিনি না। তবে তদন্তকারীরা আমাকে কেন ডেকেছেন সেটা তো জানি না। দেখি যাই।' 

    হাজিরা প্রসঙ্গে দেব আরও বলেন, 'আমি চুরি করলে আমি সবথেকে আগে জানব। আমার মনে হয় না আমি কারও কাছ থেকে এক টাকাও নিয়েছি। সেজন্য আমি যথাসময়ে হাজিরা দিই। ডাকলেই আসি। খুব খারাপ পরিস্থিতি যদি না হয় তাহলে আমি আসব। এবার হয়তো এমন হল যে, কোনওদিন শুটিং পড়ে গেছে। আমি না গেলে ৫০ থেকে ৬০ লাখ টাকা ক্ষতি হবে সেক্ষেত্রে হয়তো আমি আসতে পারব না। সেটাও জানিয়ে দেব।' 

    প্রসঙ্গত, এর আগে ২০২২ সালে গরুপাচার মামলায় দেবকে প্রায় পাঁচ ঘণ্টা জিজ্ঞাসাবাদ করে CBI। তার কয়েক মাস পরে ফের সেই একই মামলাতে দেবকে দিল্লিতে জিজ্ঞাসাবাদ করে ED। তারপর ফের তাঁকে জিজ্ঞাসাবাদের জন্য ডাকা হল। 

    কয়েকদিন আগেই অভিনেতা দেব রাজনীতি ছেড়ে দেবেন বলে জল্পনা শুরু হয়। তিনি নাকি বিজেপি যোগ দিতে পারেন এমন কানাঘুষোও শোনা যায়। তবে দেব পরে জানান, তিনি রাজনীতিতে থাকবেন। ঘাটাল মাস্টার প্ল্যান নিয়ে তাঁর সঙ্গে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ও সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের কথা হয়েছে। সেই প্ল্যান বাস্তবায়িত হবে রাজ্য সরকারের সাহায্যে। 
     
  • Link to this news (আজ তক)