• স্বাভাবিকের চেয়ে বেশি তাপমাত্রা, জেলায় জেলায় বৃষ্টিপাতের পূর্বাভাস
    আজ তক | ২৩ ফেব্রুয়ারি ২০২৪
  • Weather Report West Bengal: ২২ তারিখে অর্থাৎ আজকে দক্ষিণবঙ্গ উত্তরবঙ্গ দুই জায়গাতেই হালকা থেকে মাঝারি এই ধরনের বৃষ্টি সম্ভাবনা থাকছে। তবে বিক্ষিপ্ত বৃষ্টিপাতের সম্ভাবনা রয়েছে। সব জায়গায় একই রকমভাবে হবে না। কোথাও কোথাও বজ্রবিদ্যুৎসহ বৃষ্টিপাতের সম্ভাবনা রয়েছে। দক্ষিণবঙ্গের দু-এক জায়গায় শিলাবৃষ্টির সম্ভাবনা থাকছে রাতের দিকে।

    উত্তরবঙ্গের জেলাগুলিতে কেমন আবহাওয়া

    ২২ তারিখ আজ উত্তরবঙ্গ এবং দক্ষিণবঙ্গে দুই জায়গাতেই বিক্ষিপ্তভাবে বৃষ্টির সম্ভাবনা থাকছে।  ২৩ তারিখে উত্তরবঙ্গে উত্তরে যে জেলাগুলি রয়েছে দু এক জায়গায় হালকা বৃষ্টির সম্ভাবনা রয়েছে। ২৪ তারিখে উত্তরবঙ্গে দার্জিলিং,  কালিম্পং  ছাড়া অন্যান্য জেলায় আংশিক মেঘলা আকাশ।

    পশ্চিমের জেলাগুলিতে বৃষ্টির সম্ভাবনা

    ২৫ তারিখ এবং ২৬ তারিখ বিশেষ করে পুরুলিয়া, ঝাড়গ্রাম, পশ্চিম বর্ধমানে হালকা বৃষ্টির সম্ভাবনা থাকছে। ২৭ তারিখে পশ্চিমে জেলাগুলোতে দু-এক জায়গায় হালকা বৃষ্টির সম্ভাবনা থাকছে।

    দক্ষিণবঙ্গে শিলাবৃষ্টি

    দু-এক জায়গায় বজ্রবিদ্যুতের সম্ভাবনা থাকছে সাথে থাকবে দমকা হাওয়া এবং দক্ষিণবঙ্গের দু'এক জায়গায় শিলাবৃষ্টির সম্ভাবনা থাকছে ২২ তারিখ ২৩ তারিখে দক্ষিণবঙ্গে আংশিক মেঘলা আকাশ। এবং ২৪ তারিখে দক্ষিণবঙ্গে দু এক জায়গায় হালকা বৃষ্টির সম্ভাবনা থাকছে।

    কলকাতার আবহাওয়া কেমন থাকবে?

    কলকাতা এবং তার পার্শ্ববর্তী অঞ্চলে ২২ তারিখে সন্ধ্যের দিকে আর রাতের দিকে বৃষ্টিপাতের সম্ভাবনা রয়েছে। ২৩ তারিখে কলকাতার ক্ষেত্রে আংশিক মেঘলা আকাশ থাকার সম্ভাবনা এবং ২৪ তারিখে হালকা বৃষ্টি সম্ভাবনা কলকাতার ক্ষেত্রে কলকাতার ক্ষেত্রে আগামী ৪-৫ দিন তাপমাত্রা ৩০ থেকে ৩১ ডিগ্রির কাছাকাছি থাকবে এবং সর্বনিম্ন তাপমাত্রা থাকবে ২২ থেকে ২৩ ডিগ্রির কাছাকাছি। যা স্বাভাবিকের চেয়ে ২ ডিগ্রি বেশি বলে জানিয়েছেন আবহাওয়া কর্তা সৌরিশ বন্দ্যোপাধ্যায়।
     

     
  • Link to this news (আজ তক)