• ?তৃণমূল নয়, শাহজাহানকে আড়াল করছে বিচারব্যবস্থাই?, দাবি অভিষেকের
    প্রতিদিন | ২৫ ফেব্রুয়ারি ২০২৪
  • সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শেখ শাহজাহানের গ্রেপ্তারি নিয়ে এবার হাই কোর্টকেই দায়ী করলেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। জানালেন, হাই কোর্টের নির্দেশের কারণেই রাজ্য পুলিশ গ্রেপ্তার করতে পারছে না শাহজাহানকে। দাবি করলেন, তৃণমূল নয়, শাহজাহানকে আড়াল করছে বিচারব্যবস্থাই। 

    পেরিয়েছে ৫২ দিন। এখনও অধরা শেখ শাহজাহান। তাঁর গ্রেপ্তারির দাবিতে ফুঁসছে সন্দেশখালির মহিলা-সহ সকলেই। বিরোধীরা বারবার কাঠগড়ায় তুলছে শাসকদলকে। দাবি করা হচ্ছে, তৃণমূলই আড়াল করছে শাহজাহানকে। পালটা দিলেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। মহেশতলা থেকে তিনি দাবি করলেন, তৃণমূল নয়, শাহজাহানকে আড়াল করছে বিচার ব্যবস্থা। এদিন অভিষেক বলেন, ?কাশ্মীর থেকে সুদীপ্ত সেনকে গ্রেপ্তার করা হয়েছিল। কে শাহজাহান? তৃণমূল কাউকে আড়াল করছে না। ওকে আড়াল করছে বিচারব্যবস্থা।?

    এদিন অভিষেক বন্দ্যোপাধ্যায় বলেন, ?হাই কোর্টের নির্দেশের কারণেই রাজ্য পুলিশ গ্রেপ্তার করতে পারছে না শাহজাহানকে।? মন্তব্যের পরিপ্রেক্ষিতে ব্যাখ্যাও দেন তিনি। ইডির মামলার পরিপ্রেক্ষিতে তদন্তের জন্য সিট গঠনের নির্দেশ  ও পরিবর্তিতে তাতে স্থগিতাদেশের প্রসঙ্গও তুলে ধরেন তিনি। সব মিলিয়ে তাঁর দাবি, আইনি জটের কারণে আটকে শাহজাহানের গ্রেপ্তারি। এদিকে শেখ শাহজাহানের সঙ্গে বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর যোগের দাবিও করেছেন অভিষেক। তিনি বলেন, ?শুভেন্দু ও শাহজাহানের সোশাল মিডিয়ায় একাধিক ছবি আছে। তাহলে কেন উনি আগে আগে মুখ খোলেননি??
  • Link to this news (প্রতিদিন)