• বাংলায় ?বিষ? ছড়িয়েছে বিজেপি! শুভেন্দুর ?কুকথা?র ভিডিও শেয়ার করে তোপ অভিষেকের
    প্রতিদিন | ২৫ ফেব্রুয়ারি ২০২৪
  • সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিজেপি বাংলায় ?বিষ? প্রয়োগ করার চেষ্টা করছে। শুভেন্দু অধিকারীর একটি ভিডিও শেয়ার করে এভাবেই কটাক্ষ করলেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। ২ মিনিটের ভিডিওটি শেয়ার করে ডায়মন্ড হারবারের সাংসদের প্রশ্ন, কী করে এই মানুষটি এখনও হাই কোর্টের সুরক্ষা পেতে পারে।

    শুক্রবার ১ মিনিট ৫০ সেকেন্ডের ভিডিওটি শেয়ার করে অভিষেক (Abhishek Banerjee) লিখেছেন, ?২ মিনিটের এই ভিডিওটি সাক্ষ্য দিচ্ছে বিজেপি (BJP) বাংলায় কোন বিষ প্রয়োগ করেছে। অসংখ্য আবেদন সত্ত্বেও এই ব্যক্তি হাই কোর্টের সুরক্ষার অধীনে রয়ে গিয়েছেন। এই ধরনের বিদ্বেষ ও ধর্মান্ধতা ছড়ানোর জন্য কে দায়ী এবং কী কারণে কলকাতা হাইকোর্ট তাঁকে আড়াল করছে?? ভিডিওয় শুভেন্দুর মুখে বিভিন্ন সময়ে যে ?কুকথা? শোনা গিয়েছে সেটাই তুলে ধরা হয়েছে কোলাজ হিসেবে।

    সন্দেশখালি ইস্যুতে আপাতত উত্তপ্ত রাজ্য রাজনীতি। এই অবস্থায় বৃহস্পতিবার ২০ মিনিটের একটি তথ্যচিত্র পেশ করেছে বিজেপি। সেখানে দাবি করা হয়েছে, সন্দেশখালির ?সত্যি? আড়াল করতে চাইছেন মমতা বন্দ্যোপাধ্যায়। এর পরদিনই অভিষেক শেয়ার করলেন নন্দীগ্রামের বিধায়ক শুভেন্দুর (Suvendu Adhikari) এই ভিডিও। অভিযোগ তুললেন, বিদ্বেষ ও ধর্মান্ধতা ছড়াচ্ছেন বঙ্গ বিজেপির এই নেতা।

    প্রসঙ্গত, এর আগেও শুভেন্দুর গ্রেপ্তারির দাবি তুলেছেন অভিষেক। গত সেপ্টেম্বরে তিনি দাবি করেছিলেন, ২০২৪ সালে লোকসভা নির্বাচনে জিতে ক্ষমতায় আসবে ইন্ডিয়া জোট। আর সরকার বদলালেই গ্রেপ্তার হবেন শুভেন্দু। তিনি বলেন, “নারদা কাণ্ডে যাদের টাকা নিতে দেখা গিয়েছে সবাইকে গ্রেপ্তার করা হোক। শুরুটা হোক শুভেন্দুকে দিয়ে।” এবার শুভেন্দুর বিরুদ্ধে অভিযোগ তুলে ভিডিও শেয়ার করলেন তৃণমূল নেতা।
  • Link to this news (প্রতিদিন)