• বিশ্বনাথের ছেলেকে প্রস্রাব চাটানোর হুমকি, হাত মুচড়ে দিল প্রতিবেশী; অভিযোগ দায়ের
    আজ তক | ২৭ ফেব্রুয়ারি ২০২৪
  • অভিনেতা বিশ্বনাথের পুত্রের সঙ্গে অভব্য আচরণ এবং শারীরিক হেনস্থার অভিযোগ উঠল প্রতিবেশীর বিরুদ্ধে। অভিনেতার সঙ্গে 'বাংলা ডট আজতক ডট ইনে'র তরফে যোগাযোগ করা হলে তিনি বলেন, ছোট ছেলে হিমায়ন ছেলে খেলতে গিয়েছিল। সেখানে প্রস্রাব পায়। মাঠের পাশে একটি নালায় প্রসাব করে সে। তখনই পাশের বাড়ির একজন এসে হিমায়নের হাত মুচড়ে ধরে। এবং বার বার বলতে থাকে প্রস্রাব চাটতে বলে। হুমকি দিতে থাকে। প্রস্রাব চেটে পরিস্কার কর। তখন আমার বড় ছেলে অনুযোগ করে বলে, কাকু আমি ধুয়ে দেব। তাও এই ব্যক্তি ছেলের হাত ছাড়েনি। হাত মুচড়ে দিয়েছে।'

    বিশ্বনাথের আরও অভিযোগ, এটাই প্রথম নয়, এর আগেও বহুবার ওই ব্যাক্তি হেনস্থা করেছে তাঁর দুই বালকপুত্রকে। তাই এবার বাধ্য হয়ে পুলিশে অভিযোগ করেছেন তিনি।  ঘটনাটা রবিবার সন্ধ্যার। অভিনেতা দুই ছেলে হিমায়ন ও বিশ্বায়ন। এক জনের বয়স ৮ বছর, অন্য জনের বয়স ১৩ বছর। দুই ভাই গিয়েছিল মাঠে খেলতে। সেই সময় একটি অ্যাওয়ার্ড শো-র কাজে ব্যস্ত ছিলেন অভিনেতা ও তাঁর স্ত্রী। মাঠে খেলতে গিয়ে হঠাৎই শৌচাগারে যাওয়ার প্রয়োজন পড়ে অভিনেতার ছোট ছেলের। তাড়াহুড়োয় তাঁদের ফ্ল্যাটের উল্টো দিকের একটি বাড়ির সামনে নালার সামনে প্রস্রাব করে সে। দেখা মাত্রই বাড়ির মালিক বেরিয়ে এসে প্রথমেই হাত মুচড়ে দেন বছর হিমায়নের।

    এই ঘটনার পর পাড়ার লোকেরা এগিয়ে এসে প্রতিবাদ করেন। হাত মুচড়ে দেওয়ায় রাত্রি থেকে যন্ত্রণা শুরু হয় হিমায়নের। শেষে বেসরকারি এক হাসপাতালে নিয়ে গিয়ে সেখানে এক্স রে করানো হলে বোঝা যায়, হাড়ের অবস্থান ঘুরে গিয়েছে। বিশ্বনাথ জানান, সোমবার সন্ধ্যায় গড়ফা থানায় এফআইআর করেছেন ওই ব্যক্তির বিরুদ্ধে। 

     
  • Link to this news (আজ তক)