• গুলিতে ঝাঁঝরা হয়ে মারা যান ছেলে, সেই গায়ক সিধু মুসাওয়ালার মা ফের প্রেগন্যান্ট
    আজ তক | ২৭ ফেব্রুয়ারি ২০২৪
  • প্রয়াত বিখ্যাত পাঞ্জাবি গায়ক সিধু মুসেওয়ালার মা আরও এক সন্তানের জন্ম দিতে চলেছেন। মুসেওয়ালার পরিবার সূত্রে এই খবর পাওয়া গেছে। জানা যায়, সিধু মুসেওয়ালার মা চরণ কউর এখন গর্ভবতী। তিনি মার্চ মাসে সন্তানের জন্ম দেবেন। 

    সিধু মুসেওয়ালা ২০২২ সালে মানসা থেকে কংগ্রেসের টিকিটে পঞ্জাব বিধানসভা নির্বাচনে লড়েছিলেন। তবে তিনি পরাজিত হন। তাঁকে সেই বছরই ২৯ মে খুন করা হয়। যে সময় সিধু খুন হন তখন তিনি জনপ্রিয়তার শীর্ষে। তাঁকে দিনে দুপুরে প্রকাশ্যে গুলি করে দুষ্কৃতীরা। তা নিয়ে রাজনৈতিক তরজা শুরু হয়। 

    মুসেওয়ালা মূলত যুব সমাজের মধ্যে খুব জনপ্রিয় ছিলেন। পঞ্জাবের সর্বকালীন সেরা গায়কদের তালিকায় তাঁকেও বিবেচনা করা হত। এমনকী খুন হওয়ার পরও তাঁর বেশ কয়েকটি গান রিলিজ করে। সেই গানগুলো হিট হয়। 

    এখন জানা যাচ্ছে, মুসেওয়ালার মা ফের গর্ভবতী। পরিবারের তরফে সেই বিষয়ে কোনও তথ্য সামনে না এলেও বিশ্বস্ত সূত্রে এই খবর সামনে এসেছে। মুসেওয়ালা পরিবারের এক মাত্র সন্তান ছিলেন। এটাও শোনা যাচ্ছে, মুসেওয়ালার বাবা বালকউর সিং আগামী লোকসভা ভোটে লড়তে পারেন। 

    মাস খানেক আগেই সিধু মুসেওয়ালা হত্যা মামলার প্রধান অভিযুক্ত অঙ্কিত সেরসা এবং প্রিয়ব্রত ফৌজির পরিবারের সদস্যদের এবং সোনিপাত জেলায় বিষ্ণোই গ্যাংয়ের শার্প শুটারদের জিজ্ঞাসাবাদ করে NIA। মুসেওয়ালা হত্যা মামলায় NIA কুলদীপ ওরফে কাশিশের বাড়িতেও তল্লাশি অভিযান  চালায়। সিধু মুসেওয়ালাকে ২৯ মে, ২০২২-এ পঞ্জাবের মানসা জেলায় গুলি করে খুন করা হয়। এই হত্যাকাণ্ডের দায় নেয় কানাডায় বসবাসকারী লরেন্স বিষ্ণোই গ্যাংয়ের গ্যাংস্টার গোল্ডি ব্রার।এই ঘটনার তদন্তভার নেয় NIA। পঞ্জাবের অনেক জেলায় তল্লাশি চালান আধিকারিকরা। বাটিন্দা ও ফিরোজপুর জেলাও এতে জড়িত ছিল। 

    এদিকে চলতি বছরের প্রথম দিনই অভিযুক্ত গোল্ডি ব্রারকে সন্ত্রাসবাদী তকমা দেয় কেন্দ্র। স্বরাষ্ট্রমন্ত্রকের বিবৃতিতে বলা হয়, বিদেশি একটি সংস্থার মদতে খুন, হুমকি ফোন, অস্ত্র পাচারের মতো একাধিক অপরাধ করেছে গোল্ডি ব্রার। ভাড়াটে বন্দুকবাজদের অস্ত্রের জোগান দিয়ে খুনও করিয়েছে। পাঞ্জাবের শান্তি ও সংহতি বিঘ্নিত করতেও বারবার চেষ্টা চালিয়েছে সে।
  • Link to this news (আজ তক)