• ?অযোগ্য, গ্রুপবাজ, স্বার্থপর? নেতাকে তোপ, সোশাল মিডিয়ায় রাজনৈতিক পরিচয় মুছলেন কুণাল
    প্রতিদিন | ০১ মার্চ ২০২৪
  • সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সোশাল মিডিয়ায় বিস্ফোরণ তৃণমূলের রাজ্য সাধারণ সম্পাদক তথা দলের অন্যতম প্রধান মুখপাত্র কুণাল ঘোষের (Kunal Ghosh)। এক্স হ্যান্ডেল থেকে নিজের রাজনৈতিক পরিচয় মুছে ফেললেন কুণাল। আপাতত সেখানে তাঁর পরিচয় শুধুই ?সাংবাদিক? এবং ?সমাজকর্মী?। তাৎপর্যপূর্ণভাবে নিজের রাজনৈতিক পরিচয় মোছার আগে এক্স হ্যান্ডেলেই বিস্ফোরক একটি পোস্ট করেন তৃণমূলের রাজ্য সাধারণ সম্পাদক।

    গতকাল রাতে সোশাল মিডিয়া পোস্টে কুণাল লেখেন, ?নেতা অযোগ্য গ্রুপবাজ স্বার্থপর। সারাবছর ছ্যাঁচড়ামি করবে আর ভোটের মুখে দিদি (মমতা বন্দ্যোপাধ্যায়), অভিষেক, এবং তৃণমূলের প্রতি কর্মীদের আবেগের উপর ভর করে জিতে যাবে, ব্যক্তিগত স্বার্থসিদ্ধি করবে, সেটা বারবার হতে পারে না।? নিজের পোস্টে দলকে ট্যাগ করেছেন কুণাল। তবে কার উদ্দেশে এই পোস্ট? কাকে এত তীব্র আক্রমণ সেটা স্পষ্ট করেননি তৃণমূলের রাজ্য সাধারণ সম্পাদক।

    সূত্রের খবর, তৃণমূলের (TMC) রাজ্য সাধারণ সম্পাদকের ক্ষোভ উত্তর কলকাতার এক প্রভাবশালী তৃণমূল নেতার বিরুদ্ধে। বেশ কিছুদিন ধরেই তাঁর সঙ্গে কুণাল ঘোষের তিক্ততা চলছে বলে শোনা যায়। ওই নেতা বৃহস্পতিবারই উত্তর কলকাতায় একটি সভা করেন। সেখানে কুণালবাবু উপস্থিত ছিলেন না। যদিও নিজের পোস্টে কারও নামই নেননি তৃণমূলের রাজ্য সাধারণ সম্পাদক।

    শাসকদলের অন্যতম প্রধান মুখপাত্র তথা দলের শীর্ষস্তরের নেতার এই পোস্টে স্বাভাবিকভাবেই জল্পনার উদ্রেক হয়। সেই জল্পনা আরও বেড়ে যায় এক্স হ্যান্ডেল থেকে কুণালের রাজনৈতিক পরিচয় উধাও হয়ে যাওয়ায়। আগে কুণাল নিজেকে তৃণমূলের মুখপাত্র এবং রাজ্য সাধারণ সম্পাদক হিসাবে পরিচয় দিতেন এক্স হ্যান্ডেলে। এবার সেটা সরিয়ে শুধুই সাংবাদিক ও সমাজকর্মী হিসাবে নিজের পরিচয় দিয়েছেন তৃণমূল মুখপাত্র। স্বাভাবিকভাবেই জল্পনা শুরু হয়েছে রাজনৈতিক মহলে।
  • Link to this news (প্রতিদিন)