• হাজার অতিথি-আড়াই হাজার পদ-রিহানার ৭৪ কোটির শো! আম্বানির ছেলের প্রাক-বিয়ে ইভেন্টে চোখ কপালে বিশ্বের
    আজ তক | ০১ মার্চ ২০২৪
  • মুকেশ ও নীতা আম্বানির ছোট ছেলে অনন্তের বিয়ের প্রস্তুতি চলছে পুরোদমে। শীঘ্রই তিনি তাঁর প্রেমিকা রাধিকা মার্চেন্টের সঙ্গে রাজকীয় বিয়ে করতে চলেছেন। আগামী ১-৩ মার্চ গুজরাটের জামনগরে এই দম্পতির প্রি-ওয়েডিং পার্টি অনুষ্ঠিত হতে চলেছে। ভারত ও বিদেশ থেকে প্রায় ১ হাজার মানুষ এই অনুষ্ঠানে অংশ নেবেন। অনন্ত-রাধিকাকে আশীর্বাদ করবেন আন্তর্জাতিক নেতা ও সেলিব্রেটিরা। জমকালো এই আয়োজনের খাবারের মেনুও হতে চলেছে বিশেষ।

    খাবারের মেনু হবে বিশেষ, ২৫০০ খাবারের পদ পরিবেশন করা হবে। আতিথেয়তা টিমের মতে, খাবারের ক্ষেত্রে অতিথিদের পছন্দের দিকে বিশেষ খেয়াল রাখা হবে। তাদের খাদ্যতালিকায় যে জিনিসগুলো এড়িয়ে চলবেন সেগুলো এড়িয়ে যাবেন। তাই প্রি-ওয়েডিং সেলিব্রেশনে উপস্থিত সকল অতিথিদের দলের কাছ থেকে তাদের খাবারের পছন্দ সম্পর্কে তথ্য চাওয়া হয়েছে। প্রতিটি অতিথির খাদ্যের চাহিদার যত্ন নেওয়ার চেষ্টা করা হয়।

    ২৫ জন শেফের একটি দল জামনগরে পৌঁছাবে। রিপোর্ট অনুসারে, প্রাক-বিবাহের জন্য ইন্দোর থেকে প্রায় ২৫ শেফের একটি বিশেষ দল প্রস্তুত করা হয়েছে। অনুষ্ঠানে ইন্দোরি খাবারকে বিশেষ গুরুত্ব দেওয়া হয়েছে। এ ছাড়া পার্সি, থাই, মেক্সিকান, জাপানিজ খাবারও রাখা হয়েছে। প্যান এশিয়া প্যালেটে ফোকাস করা হবে। তিন দিনের জন্য অতিথিদের ২৫০০ ধরনের খাবার পরিবেশন করা হবে। এর মধ্যে থাকবে সকালের জলখাবার, দুপুরের খাবার, রাতের খাবার এবং মাঝরাতের স্ন্যাক্স।

    তথ্য অনুযায়ী, সকালের নাস্তার মেনুতে ৭০টি অপশন থাকবে। দুপুরের খাবারে ২৫০টি এবং রাতের খাবারে ২৫০টি খাবার পরিবেশন করা হবে অতিথিদের। ফাংশনে কোন পদ পুনরাবৃত্তি করা হবে না। নিরামিষভোজীদের চাহিদারও খেয়াল রাখা হয়েছে। পার্টি উপভোগ করা অতিথিদের জন্য মধ্যরাতের খাবারের ব্যবস্থা থাকবে। বৈশ্বিক নেতারা পার্টিতে যোগ দেবেন। অনন্ত-রাধিকা ২০২৩ সালের জানুয়ারিতে বাগদান করেছিলেন। তাদের বিয়ে একটি জমকালো আয়োজন হতে যাচ্ছে। অতিথি তালিকায় আমন্ত্রিত হয়েছেন বিভিন্ন ক্ষেত্রের বড় বড় নাম। মার্ক জুকারবার্গ, বিল গেটস, শাহরুখ খান, সালমান খান, অমিতাভ বচ্চন, রজনীকান্তের উদযাপনে যোগ দেওয়ার কথা রয়েছে। রিহানা, অরিজিৎ সিং এবং দিলজিৎ দোসাঞ্জ প্রি-ওয়েডিং পার্টিতে পারফর্ম করবেন।

    পপ আইকন রিহানা, যিনি একজন ট্যুরিং শিল্পী এবং খুব কমই প্রাইভেট গিগ করেন, অনন্ত আম্বানি এবং রাধিকা মার্চেন্ট প্রাক-বিবাহ উৎসবের জন্য বিপুল পরিমাণ অর্থ প্রদান করছেন৷ সূত্র ইন্ডিয়া টুডেকে বলে যে, পারফরম্যান্সের জন্য তার পারিশ্রমিক $8-$৯ মিলিয়ন (৬৬ থেকে ৭৪ কোটি টাকা)। 'এভারল্যান্ডে একটি সন্ধ্যা' শিরোনামের একটি ইভেন্টের মাধ্যমে আজ ১ মার্চ থেকে উৎসব শুরু হবে। গায়িকা তাঁর দল সহ ২৯ ফেব্রুয়ারি গুজরাটের জামনগরে এসেছিলেন। তাঁকে বিমানবন্দর থেকে বেরিয়ে আসতে দেখা গেছে। বছরের সবচেয়ে বড় বিয়েতে শাহরুখ খান এবং তার পরিবার, দীপিকা পাড়ুকোন, রণবীর সিং, আলিয়া ভাট, রণবীর, অর্জুন কাপুর, 'জওয়ান' পরিচালক অ্যাটলি এবং তার পরিবার সহ সেলিব্রিটিরা জামনগরে পৌঁছেছেন।

     
  • Link to this news (আজ তক)