• তীব্র দুর্গন্ধ, ঘরে চলছে টিভি, বেলেঘাটায় প্রৌঢ়ের পচাগলা দেহ উদ্ধারে রহস্য
    প্রতিদিন | ০৫ মার্চ ২০২৪
  • নিরুফা খাতুন: বাড়ি থেকে তীব্র দুর্গন্ধ। জানলা দিয়ে উঁকি দিতেই চোখে পড়ল মৃতদেহ! ঘরে ঢুকে দেখা গেল, টিভিও চলছে। এমনই রহস্যজনক পরিবেশে বেলেঘাটার বাড়ি থেকে এক বৃদ্ধের পচাগলা দেহ (Deadbody) উদ্ধার ঘিরে চাঞ্চল্য ছড়াল। বেলেঘাটা (Beleghata) থানার পুলিশ দেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। জানা গিয়েছে, মৃতের নাম খোকন পাচাল। বয়স প্রায় ৭০। প্রাথমিক অনুমান, ৩ থেকে ৪ দিন আগেই তাঁর মৃত্য়ু হয়েছে। দেহ পড়ে থেকে পচে গিয়েছে। 

    ১৩২/৬ বেলেঘাটা মেন রোডের বাড়ি থেকে আচমকাই দুর্গন্ধ পান প্রতিবেশীরা। বাড়ির দরজা ভিতর থেকে বন্ধ। জানলা  দিয়ে উঁকি দিতেই তাঁরা  দেখেন, বাড়ির বাসিন্দা খোকন পাচাল মাটিতে পড়ে রয়েছেন। তখনই খবর পাঠানো হয় বেলেঘাটা থানায়। পুলিশ গিয়ে বাড়ির দরজা ভেঙে ঢুকে দেখেন, টিভি চলছে। ঘরের একপাশে পড়ে রয়েছে তাঁর মৃতদেহ। ইতিমধ্যেই তাতে পচন ধরেছে। দেহটি উদ্ধার দ্রুত পাঠানো হয় ময়নাতদন্তের জন্য। 

    প্রতিবেশীরা জানিয়েছেন, পেশায় কাঠমিস্ত্রি খোকন পাচাল একাই থাকতেন ওই বাড়িতে। স্ত্রী অসুস্থ হওয়ায় মেয়ে নিজের হাওড়ার বাড়িতে তাঁকে নিয়ে গিয়েছেন। খোকন নিয়মিত মদ্যপান করতেন বলে দাবি প্রতিবেশীদের। গত ৩,৪ দিন ধরে বাড়ির বাইরে বের হননি। সোমবার সন্ধের পর থেকে গন্ধ পেতে শুরু করেন প্রতিবেশীরা। তখনই গোটা বিষয়টা জানাজানি হয়। হাওড়ায় মেয়ের কাছে খবর পাঠানো হয়েছে পুলিশের তরফে। খোকন পাচালের মৃতদেহ উদ্ধার ঘিরে উঠছে বহু প্রশ্ন। তিনি কি আত্মহত্য়া (Suicide) করলেন নাকি কেউ তাঁকে খুন (Murder) করল? কেনই বা ঘরে টিভি চলছিল? এই সব প্রশ্নের উত্তর খুঁজছে পুলিশ। ময়নাতদন্তের রিপোর্টে মৃত্যুর কারণ স্পষ্ট হওয়ার পরই সব বোঝা যাবে বলে মনে করছেন তদন্তকারীরা।
  • Link to this news (প্রতিদিন)