• বিজেপিতে যোগ দিচ্ছেন রাজন্যা? লোকসভা ভোটের আগে তুঙ্গে জল্পনা
    প্রতিদিন | ০৫ মার্চ ২০২৪
  • সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তৃণমূলের জনপ্রিয় ছাত্রনেত্রী রাজন্যা হালদার (Rajanya Haldar) কি এবার বিজেপিতে যোগ দিচ্ছেন? লোকসভা ভোটের আগে রাজ্য রাজনীতিতে এই জল্পনা তুঙ্গে। শোনা যাচ্ছে, বিজেপির (BJP) একাধিক নেতা যাদবপুর বিশ্ববিদ্যালয়ের টিমসিপি-র (TMCP) ইউনিট সভাপতির রাজন্যার সঙ্গে ঘন ঘন যোগাযোগ করছেন। শুধু রাজন্যাই নয়, তৃণমূলের অন্যান্য ছাত্রনেতাদের সঙ্গেও গেরুয়া শিবিরের তরফে যোগাযোগ করা হচ্ছে বলে সূত্রের খবর। যদিও রাজন্যার দাবি, তিনি এখনই তৃণমূল ছেড়ে অন্য শিবিরে যোগদানের কথা ভাবছেন না।

    লড়াকু শরীরী ভাষা, ঝাঁজালো ভাষণ, তুখড় জনসংযোগের মধ্যে দিয়ে বছরখানেক আগেই তৃণমূল ছাত্র পরিষদের অন্যতম মুখ হিসেবে আত্মপ্রকাশ ঘটেছিল সোনারপুরের মেয়ে রাজন্যা হালদারের। দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) নজরেও পড়েন তিনি। পরে একুশে জুলাইয়ের মঞ্চে রাজন্যার শায়েরি মেশানো বক্তব্য আলাদাভাবে নজর কাড়ে সকলের। রাজন্যার কাজকর্ম দেখে তাঁকে যাদবপুর বিশ্ববিদ্যালয়ের টিএমসিপি ইউনিটের দায়িত্ব দেওয়া হয়। এই বিশ্ববিদ্যালয়েরই ছাত্রী রাজন্যা। আগামী ছাত্রভোটে রাজন্যার প্রার্থী হওয়া প্রায় নিশ্চিত।

    এদিকে, আসন্ন লোকসভা ভোটের আগে রাজন্যাকে নিয়ে নতুন জল্পনা শুরু হল। গুঞ্জন, পদ্ম শিবির থেকে ডাক পাচ্ছেন তিনি। শুভেন্দু অধিকারী, সুকান্ত মজুমদাররা তাঁকে ফোন করেছেন বলে খবর। অন্য একটি সূত্রে এও খবর, রাজন্যা নাকি এবারের লোকসভা ভোটে যাদবপুর (Jadavpur) কেন্দ্র থেকে লড়াইয়ের ইচ্ছে প্রকাশ করেছিলেন। দলের তরফে তাঁর এই ইচ্ছেকে গুরুত্ব দেওয়া হয়নি। সেই কারণেই দলবদলের একটা জল্পনা উসকে উঠেছে। কিন্তু সেসব উড়িয়ে রাজন্যা ঘনিষ্ঠ সূত্রে জানিয়েছেন, তিনি আপাতত তৃণমূলেই থাকবেন। 
  • Link to this news (প্রতিদিন)