• LIVE: গঙ্গার নীচে মেট্রো সফরের পর হাওড়া থেকে বারাসাতের পথে মোদী
    আজ তক | ০৬ মার্চ ২০২৪
  • গঙ্গার নীচে মেট্রো (Under Water Metro Rail in Kolkata) উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (PM Narendra Modi)। আজ অর্থাত্‍ বুধবার বারাসতে জনসভা করছেন তিনি। মঙ্গলবারই কলকাতায় পৌঁছে গিয়েছেন প্রধানমন্ত্রী। বিমানবন্দর থেকেই তাঁর কনভয় সোজা চলে যায় রামকৃষ্ণ মিশন সেবা প্রতিষ্ঠানে। রামকৃষ্ণ মঠ ও মিশনের প্রেসিডেন্ট স্বামী স্মরণানন্দ মহারাজকে দেখতেই হাসপাতালে যান। সেখান থেকে রাজভবনে যান প্রধানমন্ত্রী। রাজভবনেই রাত্রিবাস করেন মোদী। লোকসভা নির্বাচনের দিন ঘোষণার আগেই চলতি মাসে এই নিয়ে দু’বার পশ্চিমবঙ্গে এলেন প্রধানমন্ত্রী। গত শুক্রবার আরামবাগে এবং শনিবার কৃষ্ণনগরে সভা করেছিলেন তিনি। বাংলায় মোদী সফর ও জনসভার প্রতি মুহূর্তের লাইভ আপডেট রইল।দমদম বিমানবন্দর থেকে বারাসাতের পথে প্রধানমন্ত্রী
    হাওড়া ময়দান থেকে চপারে দমদমে পৌঁছালেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। এরপর সড়কপথে বারাসতের কাছারি ময়দানের উদ্দেশে রওনা দিলেন তিনি। চপারে রওনা প্রধানমন্ত্রীর
    গঙ্গার নীচ দিয়ে মেট্রো সফরের পরেই, হাওড়া ময়দান থেকে চপারে করে বিমানবন্দরের উদ্দেশে রওনা দিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। এরপর সেখান থেকে সড়কপথে বারাসতের কাছারি ময়দানের জনসভায় যাবেন।

    মোদীকে স্বাগত জানাতে ভিড়

    এসপ্ল্যানেড মেট্রো স্টেশনে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে স্বাগত জানাতে ব্যাপক ভিড়। দেখুন সেই মুহূর্ত।

    স্কুল পড়ুয়াদের নিয়ে মেট্রো সফরে প্রধানমন্ত্রী

    স্কুল পড়ুয়াদের সঙ্গে গঙ্গার নীচ দিয়ে মেট্রো সফরে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। ধর্মতলা থেকে হাওড়া ময়দান মেট্রো সফর মোদীর। 

    কলকাতা মেট্রোর ঐতিহাসিক দিন

    দেশের মধ্যে প্রথমবার জলের তলা দিয়ে মেট্রো প্রকল্পের উদ্বোধন করলেন মোদী।

    বারাসতেও সভা মোদীর

    ইস্ট-ওয়েস্ট মেট্রোর হাওড়া ময়দান থেকে ধর্মতলা অংশের উদ্বোধনের পর প্রধানমন্ত্রী আজ বারাসতের কাছারি ময়দানে পৌঁছবেন। সেখানে তাঁর রাজনৈতিক কর্মসূচি রয়েছে। আরামবাগ ও কৃষ্ণনগরের পর চলতি মাসে রাজ্যে এটাই মোদীর তৃতীয় জনসভা।

    হাওড়া-ময়দান থেকে ধর্মতাল মেট্রো প্রকল্পের উদ্বোধন 

    হাওড়া ময়দান থেকে ধর্মতলা পর্যন্ত মেট্রো প্রকল্পের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। এবার দেশের প্রথমবার গঙ্গার নীচ দিয়ে ছুটবে মেট্রো রেল। দীর্ঘদিনের স্বপ্নপূরণ। প্রধানমন্ত্রী সবুজ ঝান্ডা দেখিয়ে উদ্বোধন করলেন। রয়েছেন রাজ্যপাল সিভি আনন্দ বোস, সাংসদ সুকান্ত মজুমদার ও বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী ও রেলের উচ্চপদস্থ আধিকারিকরা।
  • Link to this news (আজ তক)