• ?ডাহা মিথ্যে, চক্রান্ত, বিজেপিতে যাচ্ছি না?, দলবদলের জল্পনা উড়িয়ে দাবি সব্যসাচীর
    প্রতিদিন | ০৭ মার্চ ২০২৪
  • মণিশংকর চৌধুরী: ভোট মানেই দলবদলের মরশুম! কান পাতলেই শোনা যায় নানান জল্পনা। কেউ জোড়াফুল ছেড়ে পদ্মফুলে যাচ্ছে, তো কেউ আবার উলটো পথে হাঁটছেন। বুধবার এমনই এক জল্পনা ছড়ায় যে ফের বিজেপিতে ?ঘর ওয়াপসি? হচ্ছে সব্যসাচী দত্তের। কিন্তু সেই গুঞ্জনকে ?ডাহা মিথ্যে? বলে দাবি করলেন বিধাননগরের তৃণমূল নেতা।

    ফোনে সংবাদ প্রতিদিন ডিজিটালকে সব্যসাচী জানান, ?এটা আমার চরিত্রহননের চেষ্টা। রাজনৈতিক স্বচ্ছ ভাবমূর্তি নষ্ট করার চেষ্টা। ডাহা মিথ্যে কথা বলা হচ্ছে। আমি কোথাও যাচ্ছি না। এসব খবর হলুদ সাংবাদিকতার পরিচয়। ভবিষ্যতে এসব রটনা হলে আমি আইনি ব্যবস্থা নিতে বাধ্য হব। বিজেপির থেকে টাকা নিয়ে এসব রটনা করা হচ্ছে।?

    তৃণমূল কংগ্রেসের সঙ্গে প্রায় দুদশকের সম্পর্ক ছিন্ন করে বুধবার বিজেপিতে যোগ দিয়েছেন তাপস রায়। এই পরিস্থিতিতে গুঞ্জন ছড়ায় যে দলের ‘অগ্রজ’ তাপস রায়ের পথ ধরেই বিজেপিতে (BJP) আবারও নাম লেখাতে পারেন সব্যসাচী। ইতিমধ্যেই গেরুয়া শিবিরের সঙ্গে নাকি একপ্রস্ত কথাবার্তা হয়েছে তাঁর। বিজেপিতে নাম লেখালে কোন শর্তে যাবেন সব্যসাচী (Sabyasachi Dutta), সেটাও নাকি চূড়ান্ত হয়ে গিয়েছিল। প্রাথমিকভাবে বিজেপির তরফে সব্যসাচীকে লোকসভার (Lok Sabha 2024) প্রার্থী হওয়ার প্রস্তাবও দেওয়া হয়েছে বলে শোনা যায়। সেক্ষেত্রে দমদম বা বারাসত কেন্দ্রে নাকি প্রার্থী করা হতে পারে তাঁকে। এদিন এই সমস্ত জল্পনায় জল ঢেলে দিলেন তিনি। জানিয়ে দিলেন, শিবির বদলাচ্ছেন না তিনি। 
  • Link to this news (প্রতিদিন)