• তৃণমূলের ব্রিগেডের আগে বিজেপিতে তাপস, পদ্ম পতাকা হাতে নিয়েই ?জয় শ্রীরাম? স্লোগান
    প্রতিদিন | ০৭ মার্চ ২০২৪
  • সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তৃণমূলের সঙ্গে দুদশকের সম্পর্ক ছিন্ন হয়েছিল আগেই। এবার  বিজেপিতে যোগ দিলেন তাপস রায়। বিকেলে সজল ঘোষের সঙ্গে সল্টলেকে বিজেপির রাজ্যদপ্তরে আসেন তিনি। বিকেল সাড়ে পাঁচটা নাগাদ গেরুয়া পতাকা হাতে তুলে নেন তাপস রায়। পদ্ম পতাকা হাতে নিয়েই জয় শ্রীরাম স্লোগান দিলেন তিনি। ফুল বদলের সঙ্গে সঙ্গে ?ভোলও বদল? করে ফেললেন তিনি। 

    শুভেন্দু অধিকারী, সুকান্ত মজুমদারদের হাত থেকে পদ্মের পতাকা হাতে তুলে নেন তাপস রায়। ?জয় শ্রীরাম? স্লোগান দিতেও দেখা যায় এতদিন ?জয় বাংলা? স্লোগান দেওয়া রাজনীতির কারবারিকে। দলবদল করেই তৃণমূলকে একহাত নেন তাপস। তাঁর কটাক্ষ, ?বাংলায় অরাজকতা চলছে। এই সরকার শেখ শাহজাহানদের, উত্তম সর্দারের, শিবু হাজরাদের সরকার চলছে। এই সরকার মুখে আইন, বিচারেরর কথা বললে হাই কোর্ট, সুপ্রিম কোর্টের রায় মানে না।? এর পর সদ্য বিজেপিতে যোগ দেওয়া বর্ষীয়ান নেতা আরও বলেন, ?এই সরকারকে উৎখাত করে বাংলায় শান্তি প্রতিষ্ঠার জন্য বিজেপি যোগদান আমার।? আজীবন বিজেপিতে থাকার বিষয় ?প্রতিজ্ঞাবদ্ধ? তাপস বলেন, ?আজ থেকে আমি মোদি পরিবারের সদস্য হলাম। যত দিন রাজনীতিতে থাকব, এই দায়িত্ব পালন করব। দলের প্রতি আমি ১০০ শতাংশ সৎ থাকব।?

    তাপস রায়ের দলবদল নিয়ে এক্স হ্যান্ডেলে তৃণমূলের রাজ্য সাধারণ সম্পাদক কুণাল ঘোষ লেখেন, ?তাপস রায়ের দলত্যাগ দুর্ভাগ্যজনক। তাঁর বিজেপিতে যোগদান আরও দুর্ভাগ্যজনক। তবু আশা করব, তিনি শুভেন্দু-ভাইরাসে আক্রান্ত হবেন না।?
  • Link to this news (প্রতিদিন)