• ?যেখানেই দাঁড়াবেন??, বিজেপির ?জাস্টিস গাঙ্গুলি?কে চ্যালেঞ্জ মমতার
    প্রতিদিন | ০৭ মার্চ ২০২৪
  • ধ্রুবজ্যোতি বন্দ্যোপাধ্যায়: বিচারকের পদ ছেড়ে সরাসরি রাজনীতির আঙিনায় অভিজিৎ গঙ্গোপাধ্যায়। যোগ দিয়েছেন বিজেপিতে। সূত্রের খবর, এর পরই নাকি মন্ত্রিসভার বৈঠকে অবসরপ্রাপ্ত বিচারপতিকে ?সুযোগ সন্ধানী? বলে কটাক্ষ করেছিলেন মুখ্যমন্ত্রী (Mamata Banerjee)। এবার প্রকাশ্য জনসভা থেকে নাম না করে অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের (Abhijit Gangopadhyay) বিরুদ্ধে তোপ দাগলেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। ছুড়লেন চ্যালেঞ্জও। ?বিজেপি বাবু? বলে কটাক্ষ করে মমতার চ্যালেঞ্জ, ?যেখানেই দাঁড়াবেন ছাত্রছাত্রীদের নিয়ে যাব, ওরাই লড়াই করবে।?

    নারী দিবসের সভা থেকে একাধিক ইস্যুতে সরব হয়েছেন তৃণমূলের দলনেত্রী। প্রথমেই তাঁর খোঁচা,?আমার সঙ্গে যারই দেখা হয় বলে, বাবা তোমাদের ওখানে যা সব রায় বেরচ্ছে, দেখলে তো রয়্যাল বেঙ্গল টাইগারও পালিয়ে যাবে।? এর পরই মমতার দাবি, ?বিচারের চেয়ারে বসে বিজেপি বাবু, বিজেপি পার্টিতে যোগদান করার কথা ঘোষণা করছেন? এদের কাছে বিচার পাবেন? বিজেপি যা বলেছে, উনি তাই করেছেন। কী সব রায় দিয়েছে! আমরা বুঝতে পারতাম, রোজ অভিষেকের নাম করে করে গালি দিত। তবে আমি খুশি যে মুখোশটা খুলে গিয়েছে।? মুখ্যমন্ত্রীর ?আক্ষেপ?, ?বিচারের বাণী নিভৃতে কাঁদে, এদের থেকে বিচার পাবেন না।?

    সূত্রের খবর, রাজনীতিতে যোগ দিয়েই ভোটে দাঁড়াচ্ছেন অভিজিৎ। তবে তাঁর নির্বাচনী লড়াইটা যে সহজ হবে না, তা এদিন বুঝিয়ে দিলেন তৃণমূল নেত্রী। বললেন, ?তৈরি থাকুন। যেখানে দাঁড়াবেন ছাত্রদের নিয়ে যাব। ওদের চাকরি আপনি খেয়েছেন। ওরাই লড়াই করবে। কাল থেকে জনগণ আপনার রায় দেবেন।? সবমিলিয়ে লোকসভা ভোটের আগে ?বিচারকে?র রাজনীতি ঘিরে লড়াই জমজমাট।
  • Link to this news (প্রতিদিন)