• ?স্ত্রীকে খুন করেছি, আসুন?, মৃতদেহের পাশে বসে পুলিশকে ফোন স্বামীর!
    প্রতিদিন | ০৭ মার্চ ২০২৪
  • অর্ণব আইচ ও নিরুফা খাতুন: ?আমি স্ত্রীকে খুন করেছি। আপনারা আসুন।? স্ত্রীকে ?খুন? করে নিজেই পুলিশ ডাকলেন স্বামী। বুধবার গভীর রাতে ১০০ নম্বরে ডায়াল করেন বেহালার বাসিন্দা। পুলিশ এসে দেখে স্ত্রীর দেহের পাশে ?গুম? মেরে বসে স্বামী। তবে সত্যিই তিনি স্ত্রীকে খুন করেছেন কি না, তা এখনও স্পষ্ট নয়। কী কারণে খুন, তাও এখনও অজানা।

    পুলিশ সূত্রে খবর, মৃতের নাম সমাপ্তি দাস(২৮)। বেহালার রাজা রামমোহন রায় রোডের বাসিন্দা। রাত ১টা নাগাদ তাঁর স্বামী কার্তিক দাস(৪১) ১০০ নম্বরে ডায়াল করেন। জানান, তিনি তাঁর স্ত্রীকে খুন করেছেন। খবর পেয়ে এলাকায় টহলদারি ভ্যান ঘটনাস্থলে পৌঁছায়। দেখেন, স্ত্রীর দেহের পাশে ?ঠান্ডা? মাথায় বসে স্বামী। এর পর সমাপ্তির দেহ উদ্ধার  হাসপাতালে নিয়ে যায় পুলিশ। চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠানো হয়েছে।

    এদিকে মৃতার স্বামী কার্তিক দাসকে গ্রেপ্তার করেছে পুলিশ। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, সমাপ্তিদেবীকে শ্বাসরোধ করে খুন করা হয়েছে। তবে কী কারণে খুন তা স্পষ্ট নয়। মামলা দায়ের করে তদন্ত শুরু হয়েছে। খোঁজ নেওয়া হচ্ছে, দুজনের মধ্যে কোনও অশান্তি চলছিল কি না তা খোঁজ নিয়ে দেখছে পুলিশ। 
  • Link to this news (প্রতিদিন)