• আদালত কক্ষ থেকে রাজনীতিতে অভিজিৎ, ফুল-শঙ্খ-উলুধ্বনিতে বরণ বিজেপির
    প্রতিদিন | ০৭ মার্চ ২০২৪
  • ধ্রুবজ্যোতি বন্দ্যোপাধ্যায়: আইনের দরবার ছেড়ে এবার রাজনীতির ময়দানে ?প্রতিবাদী? মুখ অভিজিৎ গঙ্গোপাধ্যায়। বৃহস্পতিবার গেরুয়া শিবিরের পতাকা তুলে নিলেন কলকাতা হাই কোর্টের প্রাক্তন বিচারপতি। যোগ দিলেন বিজেপিতে (Abhijit Ganguly joins BJP)। লোকসভা ভোটে কোন আসন থেকে তিনি লড়াই করবেন, তা এখনও স্পষ্ট নয়। মনে করা হচ্ছে, তমলুক থেকে লড়াই করবেন প্রাক্তন বিচারপতি। 

    এদিন সকালে অভিজিতের বাড়িতে পৌঁছে যান বিজেপি বিধায়ক অগ্নিমিত্রা পাল ও কাউন্সিলর সজল ঘোষ। তার পরই সল্টলেকের বিজেপি সদর দপ্তরে পৌঁছন প্রাক্তন বিচারপতি। সল্টলেকে গাড়ি থেকে নামার পরই তাঁর উপর পুষ্পবৃষ্টি করা হয়। রাস্তার দুধারে দাঁড়িয়ে উলুধ্বনি ও শঙ্খ বাজান বিজেপির মহিলা কর্মীরা। এর পর রীতিমতো ?পদযাত্রা?  করে রাজ্য সদর দপ্তরে ঢোকেন অভিজিৎ। সেখানে উপস্থিত ছিলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী, রাজ্য বিজেপি সভাপতি সুকান্ত মজুমদাররা। তাৎপর্যপূর্ণভাবে ছিলেন সদ্য কংগ্রেসত্যাগী কৌস্তভ বাগচীও। 

    যোগদানের পর অভিজিৎ গঙ্গোপাধ্যায় (Abhijit Ganguly) বলেন, ?আজ থেকে একেবারে নতুন জগতে পা রাখলাম। দলের শৃঙ্খলবদ্ধ সৈনিক হিসেবে কাজ করতে চাই। যে দায়িত্ব দেওয়া হবে তা পালন করব।? তিনি আরও বলেন, ?আমাদের প্রাথমিক উদ্দেশ্য, বাংলা থেকে দুর্নীতিগ্রস্ত সরকারের বিদায়ঘণ্টা বাজানো। লোকসভায় বাংলার দুর্নীতিগ্রস্ত সরকারের পতন হবে। বাংলার মানুষের জন্য বিজেপির ক্ষমতায় আসা দরকার। বাংলাকে পিছিয়ে পড়তে দেখে বাঙালি হিসেবে আমার কষ্ট হয়। বাংলাকে দুর্নীতিমুক্ত করাই আমার লক্ষ্য।? পরিশেষে প্রাক্তন বিচারপতির সংযোজন, দল য়া দায়িত্ব দেবে তা পালন করছি কিনা বাংলার মানুষ মূল্যায়ণ করবে। 
  • Link to this news (প্রতিদিন)