• ?আল্লা আছে, বিচার হবেই?, নিজাম প্যালেসে হুঙ্কার ?বাহুবলী? শাহজাহানের
    প্রতিদিন | ০৮ মার্চ ২০২৪
  • সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ?খাঁচাবন্দি? সন্দেশখালির ?বাঘ?, তবু তার গর্জন থামেনি! শুক্রবার কলকাতার নিজাম প্যালেস থেকে মেডিক্যাল পরীক্ষার জন্য বের করা হয় শেখ শাহজাহানকে (Shahjahan Sheikh)। বেরতে বেরতেই সংবাদমাধ্যমের  ক্যামেরার দিকে তাকিয়ে শাহজাহান বলে ওঠেন, ?আল্লা আছে, বিচার একদিন হবেই।? তাঁর আরও দাবি,  যেসব অভিযোগ উঠেছে, সব মিথ্যা। একদিন প্রমাণ হবে। শুক্রবার শাহজাহানকে নিয়ে যাওয়া হয়েছে জোকা (Joka) ইএসআই হাসপাতালে। সেখানে তাঁর স্বাস্থ্যপরীক্ষা হবে। তার পর আজ তাঁকে ফের আদালতে পেশ করা হবে। 

    গত ৫ জানুয়ারি ইডি আধিকারিকরা শাহজাহানের খোঁজে সন্দেশখালি (Sandeshkahli)গিয়ে আক্রান্ত হন তাঁর অনুগামীদের হাতে। তার পরই এলাকাছাড়া হন সাসপেন্ডেড তৃণমূল নেতা। প্রায় ৫৫ দিন পর তাঁকে মিনাখাঁ থেকে গ্রেপ্তার করে পুলিশ। তৃণমূল (TMC) সঙ্গে সঙ্গে কড়া পদক্ষেপ নিয়ে শাহজাহানকে ৬ বছরের জন্য দল থেকে বহিষ্কার করে। পরে আদালতের নির্দেশে শাহজাহান মামলা সিবিআইয়ের (CBI) হাতে যায়। তাঁকে হেফাজতে নিয়েই সন্দেশখালিতে তদন্তের জন্য যান কেন্দ্রীয় তদন্তকারীরা। মূলত গত ৫ জানুয়ারি ইডির (ED) উপর হামলার তদন্ত করছে সিবিআই। এদিকে, নিজাম প্যালেসেও শাহজাহানকে টানা জেরা করা হয়। মাঝেমধ্যেই শাহজাহান নানা প্রশ্নের উত্তর দিতে অস্বীকার করছেন বলে সূত্রের খবর।

    শুক্রবার তাঁকে নিজাম প্যালেস থেকে বের করার সময়েও পরনে ছিল সাদা জামা। সন্দেশখালির ?ত্রাস? শাহজাহানের বিরুদ্ধে যতই দুর্নীতির ?কালো দাগ? থাকুক, বাহ্যিকভাবে তিনি সর্বদা সাদাকেই পোশাকের রং হিসেবে বেছে নিতেন। গ্রেপ্তার হওয়ার পরও সেই সাদা রং ছাড়েননি। উলটে হুঙ্কার দিয়ে বললেন, তাঁর আল্লার উপর ভরসা আছে। একদিন বিচার হবেই, প্রমাণিত হবে যে তাঁর বিরুদ্ধে ওঠা অভিযোগ মিথ্যা।
  • Link to this news (প্রতিদিন)