• খাস কলকাতায় পার্টিতে কলেজছাত্রীকে মাদকাচ্ছন্ন করে ‘গণধর্ষণ’, ধৃত নাবালক-সহ ৫
    প্রতিদিন | ০৯ মার্চ ২০২৪
  • অর্ণব আইচ: জন্মদিনের পার্টিতে বান্ধবীকে মাদকাচ্ছন্ন করে তরুণীকে গণধর্ষণের অভিযোগ। ওই কলেজ ছাত্রীর অভিযোগের ভিত্তিতে তাঁর চার বন্ধুকে গ্রেপ্তার করল পুলিশ। এছাড়া এক নাবালককেও পুলিশ আটক করেছে। পুলিশ জানিয়েছে, ধৃত যুবক রথীন্দ্র নায়ক, তমোজিৎ সর্দার, দেবজ্যোতি দত্ত, সঞ্জয় হালদার ও ওই নাবালক মূলত বেহালা ও পর্ণশ্রী এলাকার বাসিন্দা। এছাড়াও একজন অভিযুক্ত এক রাজনৈতিক নেতার পুত্র বলে অভিযোগ উঠেছে। এই অভিযোগ যাচাই করা হচ্ছে। অভিযোগকারিণী ওই কলেজছাত্রীর সঙ্গে পড়াশোনার সূত্রেই পরিচয় অভিযুক্তদের।

    গত মঙ্গলবার রাতে এক অভিযুক্ত জন্মদিনের পার্টিতে তার বন্ধু ও বান্ধবীদের আমন্ত্রণ জানায়। তার মধ্যে ছিলেন অভিযোগকারিণী ওই ছাত্রীও। পার্টিতে মদ‌্যপান চলছিল। ছাত্রীর অভিযোগ, তাঁর পানীয়র সঙ্গে ঘুমের ওষুধ মিশিয়ে দেওয়া হয়। এর ফলে তরুণী অচেতন হয়ে পড়লে তাঁর উপর যৌন নির্যাতন চালানো হয় বলে অভিযোগ। বেশ কয়েক ঘণ্টা পর জ্ঞান ফেরার পর তিনি বিষয়টি বুঝতে পারেন। প্রথমে তিন বন্ধুর বিরুদ্ধে তিনি পর্ণশ্রী থানায় শ্লীলতাহানির অভিযোগ দায়ের করেন। ওই তিনজনকে গ্রেপ্তারির পর তারা আদালত থেকে জামিন পেয়ে যায়।

    এর পর ওই তরুণী আদালতে গোপন জবানবন্দি দিতে রাজি হন। আদালতেই তিনি জানান যে, তাঁর উপর যৌন নির্যাতন হয়েছে। তিনি বন্ধুদেরই গণধর্ষণের ‘শিকার’। বাড়ি গিয়ে তিনি রীতিমতো ভেঙে পড়েন। এর পরই তিনি অভিভাবকদের সাহায্যে ফের নতুন করে পুলিশের কাছে অভিযোগ জানান। শ্লীলতাহানির অভিযোগে ধৃত তিনজনকে প্রথমে আদালতের অনুমতি নিয়ে গণধর্ষণের অভিযোগে গ্রেপ্তার করা হয়। তাদের জেরা করে এক নাবালক-সহ আরও দু’জনকেও পুলিশ ধরে। ধৃতদের জেরা করে জেরা করা হচ্ছে বলে জানিয়েছে পুলিশ।
  • Link to this news (প্রতিদিন)