• ১ দিনের ইন্টার্নশিপে ৩ লাখ টাকা, ভারতীয় কোম্পানির খোলা অফার, কারা আবেদন করবেন?
    আজ তক | ১০ মার্চ ২০২৪
  • Britannia 3 Lakh Internship: ভারতের একটি বিখ্যাত কোম্পানি এমন একটি অফার দিয়েছে, যা শুনলে অবাক হবেন। এর অধীনে ১ দিনের ইন্টার্নশিপের জন্য ৩ লক্ষ টাকা দেওয়া হবে। এই ইন্টার্নশিপের জন্য দেওয়া হবে ৩ লক্ষ টাকা। এই ইন্টার্নশিপের জন্য নির্বাচিত ব্যক্তিকে অফিসে ঘোরাঘুরি এবং একটি নির্দিষ্ট শব্দের উচ্চারণ শেখানোর কাজ থাকবে। এই অফারটি দিয়েছে Britannia Treat Croissant.

    বিখ্যাত খাদ্য পণ্য কোম্পানি ব্রিটানিয়া Croissant pronunciation expert নামে এই ইন্টার্নশিপ চালু করেছে। একদিন, ব্রিটানিয়ার এই ইন্টার্নশিপ বিজয়ীকে ক্রস্যাঁ উচ্চারণ বিশেষজ্ঞের নামে অফার করা হয়। এতে, বিজয়ীকে ব্রিটানিয়ার অফিসে একটি দিন কাটাতে হবে এবং কর্মীদের শেখাতে হবে কীভাবে ফরাসি প্যাস্ট্রি ক্রস্যাঁর নাম সঠিকভাবে উচ্চারণ করতে হয়। আপনিও যদি এই সুযোগের সদ্ব্যবহার করতে চান, তাহলে আপনার কী করতে হবে তা আমাদের জানান।

    কে আবেদন করতে পারেন?

    বিজনেস টুডে অনুসারে, আপনার বয়স ১৮ বছর বা তার বেশি হলে আপনি এই আশ্চর্যজনক ইন্টার্নশিপ সুযোগের জন্য আবেদন করতে পারেন। যে কেউ এই জন্য আবেদন করতে পারেন। যাঁরা প্যাস্ট্রি পছন্দ করেন না, তাঁরাও আবেদন করতে পারেন। এই ইন্টার্নশিপের জন্য আপনার দাবি উপস্থাপন করতে, আপনাকে রেজিস্ট্রেশন করতে হবে।

    কীভাবে নিবন্ধন করা হবে?

    প্রথমে আপনাকে ব্রিটানিয়ার হোয়াটসঅ্যাপ চ্যানেলে নিবন্ধন করতে হবে। আবেদন প্রক্রিয়া সহজ, Britannia Croissant এর Instagram bio-এ দেওয়া লিঙ্কে ক্লিক করুন। এখন আপনাকে কিছু প্রশ্নের উত্তর দিতে হবে। এই প্রক্রিয়াটি সম্পন্ন হওয়ার পরে, আপনাকে ইনস্টাগ্রাম হ্যান্ডেলটি অনুসরণ করতে হবে এবং তারপরে নির্বাচিত হওয়ার জন্য আপনার সৃজনশীল কারণগুলি দিতে হবে।

    মাত্র একদিনের জন্য ইন্টার্নশিপ
    এই ইন্টার্নশিপ মাত্র একদিনের জন্য, যার অধীনে পুরস্কার হিসাবে দেওয়া হবে ৩ লক্ষ টাকা। আপনিও যদি রাতারাতি লাখ লাখ টাকা উপার্জনের স্বপ্ন দেখে থাকেন তাহলে এই ইন্টার্নশিপের জন্য আবেদন করতে পারেন।

    আপনি কখন আবেদন করতে পারেন?
    আপনি যদি এর জন্য আবেদন করতে চান তবে আপনি ১০ মার্চ, ২০২৪ পর্যন্ত নিবন্ধন করতে পারেন। এর জন্য আবেদন করা হচ্ছে ৪ঠা মার্চ থেকে।

     
  • Link to this news (আজ তক)