• ব্রিগেডের মঞ্চ থেকেই ৪২টি আসনে লোকসভার প্রার্থী তালিকা ঘোষণা করবেন মমতা
    আজ তক | ১০ মার্চ ২০২৪
  • রবিবার জনগর্জন সভা থেকেই বড় ঘোষণা করতে চলেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সূত্রের খবর, ব্রিগেডের সভামঞ্চ থেকেই লোকসভা নির্বাচনের প্রার্থীদের নাম ঘোষণা করবেন মমতা। এদিন পশ্চিমবঙ্গের ৪২টি আসনে প্রার্থীদের নাম জানাবেন তৃণমূল সুপ্রিমো। তৃণমূল কংগ্রেস এই প্রথমবার কলকাতার ব্রিগেড প্যারেড গ্রাউন্ডের জনসভা থেকে সম্পূর্ণ প্রার্থী তালিকা ঘোষণা করতে চলেছে। তৃণমূলের প্রার্থী তালিকায় নতুন মুখ কারা? কারা বাদ পড়বেন? সেই প্রশ্নেরই উত্তর মিলবে ব্রিগেডের সভামঞ্চ থেকে। 
    রবিবার ব্রিগেডের জনগর্জন সভার মঞ্চ থেকেই লোকসভা ভোটের গেমপ্ল্যান দিতে পারেন মমতা বন্দ্যোপাধ্যায়। সভামঞ্চ থেকে দলীয় নেতাকর্মীদের উদ্দেশে অভিষেক বন্দ্যোপাধ্যায় কী বার্তা দেন, সেদিকেও তাকিয়ে সকলে। ফলে এদিন থেকেই যে কার্যত তৃণমূলের লোকসভা ভোটের প্রচারাভিযান পরোদমে শুরু হয়ে গেল, তা বলাই যায়।
    আর তৃণমূল নেতৃত্বের সেই বার্তা শুনতেই ব্রিগেডে সকাল থেকেই ভিড় জমাচ্ছেন কর্মী-সমর্থকরা। শনিবার দুপুর থেকেই ব্রিগেডের উদ্দেশ্যে কলকাতায় আসতে শুরু করেছেন সবুজ শিবিরের নেতা-কর্মীরা। তবে রবিবার সকাল থেকে তাঁদের ভিড় ক্রমেই বেড়েছে। সকাল থেকেই হাওড়া ও শিয়ালদা স্টেশনে ছিল তৃণমূল কর্মীদের ভিড়। বিভিন্ন জেলা থেকে দলে দলে আসছেন তৃণমূল কর্মীরা। 
    এখন সকলের নজর এক দিকেই। ২০২৪ সালের লোকসভা নির্বাচনে কোন প্রার্থীদের নাম ঘোষণা করবেন মমতা? কোন কৌশলে সন্দেশখালি থেকে শুরু করে দুর্নীতি-কাঁটার মোকাবিলা করবে তৃণমূল? রবিবার ব্রিগেডের জনগর্জন সভা থেকেই সেই সব প্রশ্নের উত্তর দিতে চলেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। 
  • Link to this news (আজ তক)