• 'জন গর্জন' সভায় মানুষের ঢল, ক্রমেই ভিড় বাড়ছে ব্রিগেডে
    আজ তক | ১০ মার্চ ২০২৪
  • TMC Brigade Jonogorjon Sabha LIVE: রবিবার ব্রিগেডে তৃণমূলের জনগর্জন সমাবেশ। লোকসভা ভোটের আগে প্রচারের ঝড় তুলতে একেবারে কোমর বেঁধে নামতে চলেছে শাসকদল। এই সমাবেশ থেকেই তৃণমূলের লোকসভা ভোটের স্ট্র্যাটেজি জানাতে পারেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এদিনের মঞ্চ থেকে অভিষেক বন্দ্যোপাধ্যায় কী বলেন, সেদিকেও সবার নজর থাকবে। শনিবার, ৯ মার্চ, সভার আগের দিন থেকেই তৃণমূলের নেতা-কর্মীরা আসতে শুরু করে দিয়েছেন। তাঁদের কসবার গীতাঞ্জলি স্টেডিয়াম, নেতাজি ইন্ডোর, ক্ষুদিরাম অনুশীলন কেন্দ্রে রাখা হয়েছে। জনগর্জন সমাবেশের জন্য মোট ৩টি মঞ্চ তৈরি করা হয়েছে। মূল মঞ্চে থাকবেন মমতা বন্দ্যোপাধ্যায়, অভিষেক বন্দ্যোপাধ্যায় ও তৃণমূলের বাকি নেতানেত্রীরা। অন্যদিকে বাকি দুই মঞ্চে তৃণমূলের সাংসদ-বিধায়ক এবং জনপ্রতিনিধিরা থাকবেন। ব্রিগেড তৃণমূল জনগর্জন সমাবেশ লাইভ আপডেট:

    ব্রিগেডে মানুষের ঢল

    রাজ্যের বিভিন্ন প্রান্ত থেকে মানুষের ঢল ব্রিগেডমুখী। ক্রমেই বাড়ছে ভিড়।সন্দেশখালি থেকে ব্রিগেডমুখী তৃণমূলের কর্মীরা
    গত কয়েকদিন ধরে সন্দেশখালি ইস্যুতে তৃণমূল সরকারকে নিশানা করেছে বিজেপি-সহ রাজনৈতিক দলগুলি। সেই সন্দেশখালি থেকেই আজ ব্রিগেডের উদ্দেশে রওনা দিয়েছেন তৃণমূল কর্মী-সমর্থকরা।হাওড়া স্টেশনে কর্মীদের ভিড়
    রবিবার ভোররাত থেকেই হাওড়া স্টেশনে বিভিন্ন জেলা থেকে কর্মী-সমর্থকরা আসতে শুরু করেছেন। হাওড়া ব্রিজ ধরে তাঁরা এগিয়ে যাচ্ছেন ব্রেবোন রোডের দিকে। সেখান দিয়ে চলে যাবেন ব্রিগেড। 

    পুলিশ পোস্টিং শুরু
    শনিবার রাত ১০টা থেকে ব্রিগেড এবং সংলগ্ন এলাকায় পুলিশ পোস্টিং শুরু হয়ে যায়। ব্রিগেড গ্রাউন্ড, মধ্য কলকাতা সহ মোট ১০টি অঞ্চলকে ভাগ করে নিরাপত্তার আয়োজন করেছে পুলিশ।জেলা থেকে আসতে শুরু করেছেন কর্মী-সমর্থকরা
    দলীয় সমাবেশে যোগ দিতে রবিবার সকালেই ব্রিগেডে পৌঁছে যাচ্ছেন বিভিন্ন জেলার নেতা-কর্মীরা। অবশ্য শনিবার দুপুর থেকেই দূরের জেলার নেতাকর্মীরা আসতে শুরু করে দেন। তাঁদের কসবার গীতাঞ্জলি স্টেডিয়াম, নেতাজি ইন্ডোর, ক্ষুদিরাম অনুশীলন কেন্দ্রে রাখার ব্যবস্থা করা হয়।
  • Link to this news (আজ তক)