• ঝলমলে রোদ্দুর নাকি বৃষ্টিতে ভিজবে কলকাতা? ব্রিগেডের দিন কেমন থাকবে আবহাওয়া?
    প্রতিদিন | ১০ মার্চ ২০২৪
  • নিরুফা খাতুন: রবিবার ব্রিগেডে কয়েক লক্ষ মানুষের ভিড় হতে চলেছে। কেমন থাকবে এদিনের আবহাওয়া? মেঘলা আকাশ, বৃষ্টি নাকি কড়া রোদে পুড়বেন তৃণমূল কর্মী-সমর্থকরা? কী বলেছে হাওয়া অফিস?

    আলিপুর আবহাওয়া দপ্তর বলছে, আজ কলকাতা সকাল থেকে হালকা শীতের আমেজ সঙ্গে মনোরম পরিবেশ। সকালে সর্বনিম্ন তাপমাত্রা ছিল ১৯ ডিগ্রি। তবে বেলা বাড়লে গরম বাড়বে। কিন্তু সোমবার থেকে আবহাওয়া পরিবর্তনের ইঙ্গিত দিয়েছে হাওয়া অফিস। আগামিকাল থেকে ক্রমশ বাড়বে উষ্ণতা। বৃহস্পতি ও শুক্রবারের মধ্যে সর্বোচ্চ তাপমাত্রা ৩৪ ডিগ্রি সেলসিয়াসে পৌঁছে যেতে পারে বলে অনুমান আবহাওয়াবিদদের। বৃহস্পতিবার আবহাওয়ার পরিবর্তন হতে পারে। বজ্রবিদ্যুৎ-সহ হালকা বৃষ্টির সামান্য সম্ভাবনা রয়েছে।

    গোটা দক্ষিণবঙ্গে পরিষ্কার থাকবে আকাশ। আপাতত বৃষ্টির কোনও সম্ভাবনা নেই। সকাল সন্ধ্যা মনোরম আবহাওয়া। হালকা উত্তর-পশ্চিমের হাওয়া বইবে সকালের দিকে। বৃহস্পতিবার দক্ষিণবঙ্গে কিছু জেলায় বৃষ্টির সম্ভাবনা থাকছে।

    বুধবারের পর বিক্ষিপ্তভাবে হালকা বৃষ্টি হতে পারে দার্জিলিং ও কালিম্পংয়ের পার্বত্য এলাকাতেও। সোমবার থেকে তাপমাত্রা ক্রমশ বাড়বে। বুধবার বজ্রবিদ্যুৎ-সহ হালকা বৃষ্টির পূর্বাভাস। মালদহ ও দিনাজপুরে বজ্রবিদ্যুৎ-সহ বৃষ্টির সম্ভাবনা থাকছে। হালকা থেকে মাঝারি বৃষ্টি হতে পারে।
  • Link to this news (প্রতিদিন)