• ভোটে দাঁড়াচ্ছেন শ্রীলেখা? খবর রটতেই মুখ খুললেন অভিনেত্রী
    প্রতিদিন | ১২ মার্চ ২০২৪
  • সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রবিবার ব্রিগেড থেকে তৃণমূল কংগ্রেসের প্রার্থী ঘোষণা করেছেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। এই তালিকায় চমক হিসেবে উঠে এসেছে রচনা বন্দ্যোপাধ্যায়ের নাম। হুগলি কেন্দ্র থেকেই এবারের লোকসভায় লড়ছেন রচনা। ?দিদি নম্বর ১?-এর বিপরীতে বিজেপির লকেট চট্টোপাধ্যায়। সঙ্গে সঙ্গেই নেটপাড়ায় ছড়িয়ে পড়ল একটি খবর। শ্রীলেখাও নাকি প্রার্থী হচ্ছেন। সিপিআইএমের প্রার্থী তালিকার চমকই নাকি টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রীলেখা! এমনকী, রটে যায় হুগলি কেন্দ্রেই নাকি রচনা, লকেটের সঙ্গে লড়বেন তিনি।

    সত্য়িই কী রাজনীতির মাঠে নামতে চলেছেন টলিউডের ঠোঁটকাটা নায়িকা শ্রীলেখা? সংবাদ প্রতিদিনের তরফ থেকে শ্রীলেখার সঙ্গে যোগাযোগ করা হলে, অভিনেত্রী স্পষ্ট জানান, ?এটা একেবারেই গুজব। আমি ভোটে দাঁড়াচ্ছি না। আমি বরাবরই প্রকাশ্যে রাজনীতি নিয়ে কথা বলি। তাই অনেকে মনে করেন, হয়তো আমার কোনও অভিসন্ধি রয়েছে। তাই হয়তো এরকম রটেছে।?

    শ্রীলেখার আরও জানান, ?আমার কোনও রাজনৈতিক পরিচয়ই নেই। আর সিপিআইএম তো এরকম একটা দল নয় যে, শুধু ফিল্ম ইন্ডাস্ট্রির সঙ্গে জড়িয় হওয়ার জন্য টিকিট দেবে। রাজনীতিতে আমি কী কাজ করেছি! তাই এসব একেবারে গুজব। কান দেবেন না। ?
  • Link to this news (প্রতিদিন)