• ভবানীপুরের ব্যবসায়ীকে খুনের পর দেহ ট্যাঙ্কের নিচে পুঁতে প্লাস্টার! হাড়হিম করা হত্যাকাণ্ড নিমতায়
    প্রতিদিন | ১৩ মার্চ ২০২৪
  • অর্ণব আইচ ও অর্ণব দাস: টাকা নিয়ে টানাপোড়েনের জের। ভবানীপুরের ব্যবসায়ীকে খুনের পর দেহ বস্তায় ভরে জলের ট্যাঙ্কের নিচে পুঁতে প্লাস্টার করে দেওয়ার অভিযোগ যুবকের বিরুদ্ধে। হাড়হিম করা এই ঘটনার সাক্ষী উত্তর ২৪ পরগনার নিমতা (Nimta)। অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ।

    জানা গিয়েছে, ওই ব্যবসায়ীর নাম ভব্য লাখানি। ভবানীপুর অঞ্চলের শম্ভুনাথ পণ্ডিত স্ট্রিটের বাসিন্দা তিনি। তবে তাঁর ব্যবসা ছিল বালিগঞ্জে। সূত্রের খবর, ব্যবসার সহযোগী অভিযুক্ত অনির্বাণ গুপ্তাকে ৫০ লক্ষ টাকা ধার দিয়েছিলেন ভব্য লাখানি। তার পর দীর্ঘদিন পেরলেও টাকা ফেরত পাননি। এদিকে টাকার জন্য স্বাভাবিক ভাবেই চাপ বাড়াতে থাকেন ভব্য। অবিলম্বে ওই যুবককে টাকা পরিশোধের কথা বলেন ব্যবসায়ী।

    এসবের মাঝে সোমবার ভোররাতে ওই যুবক ব্যবসায়ীকে ফোন করে বলে খবর। তাঁকে ডেকে পাঠানো হয় টাকা ফেরতের নাম করে। ভোর তিনটেয় বাড়ি থেকে বের হন ভব্য লাখানি। এর পর তাঁর পরিবারের লোকেরা আর ব্যবসায়ীর হদিশ পাননি। বাধ্য হয়ে পরেরদিন থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। এর পরই তদন্তে নামে পুলিশ। ব্যবসায়ীর মোবাইলের শেষ টাওয়ার লোকেশন দেখা যায় দমদম। সেই সূত্র ধরেই অভিযুক্ত অনির্বাণকে গ্রেপ্তার করা হয়। এর পরই প্রকাশ্যে আসে চাঞ্চল্যকর তথ্য।

    জানা গিয়েছে, গত ১০ তারিখ ভব্য লাখানি তাঁর ব্যবসায়িক সহযোগী নিমতার বাসিন্দা অনির্বাণ গুপ্তর সঙ্গে দেখা করতে তার প্রমোদ মিত্র লেনে বাড়িতে যান। সেখানে দুজনের মধ্যে কথাবার্তা চলার সময়ই আচমকা অনির্বাণ ভব্যর উপর হামলা চালায়। ব্যাট দিয়ে মারা হয় বলে খবর। এর পর প্রমাণ লোপাটের জন্য দেহ বাড়ির জলের ট্যাঙ্কের নিচে পুঁতে প্লাস্টার করে দেয়। কিন্তু তা সত্ত্বেও শেষরক্ষা হল না। গ্রেপ্তার ২ অভিযুক্ত।
  • Link to this news (প্রতিদিন)