• সচিন-অভিষেকের সঙ্গে জমিয়ে খেলা দেখছেন অমিতাভ, তাহলে অসুস্থ নয়?
    আজ তক | ১৬ মার্চ ২০২৪
  • খবর ছড়িয়েছিল অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন বলিউড অভিনেতা অমিতাভ বচ্চন। এটাও বলা হয়েছিল যে তাঁর পায়ে নাকি অ্যাঞ্জিওপ্লাস্টি হয়েছে। যদিও সেসব খবরকে ভুয়ো বলে জানিয়ে দিলেন খোদ অমিতাভই। ১৫ মার্চ শুক্রবার রাতে তাঁকে মাঝি মুম্বাই এবং কলকাতার টাইগার্সের মধ্যে ইন্ডিয়ান স্ট্রিট প্রিমিয়ার লিগ (ISPL) ফাইনাল খেলা দেখতে দেখা যায়। স্টেডিয়ামে তাঁর সঙ্গে উপস্থিত ছিলেন ছেলে অভিষেক বচ্চন এবং সচিন তেন্ডুলকর। প্রবীণ অভিনেতা একটি সাদা হুডি পরেছিলেন । তাঁকে শরীরের বিষয়ে জিজ্ঞাসা করা হলে অমিতাভ সবটাই 'ভুয়ো খবর' বলেছিলেন।

    শুক্রবার রাতে মুম্বাই স্টেডিয়ামে আইএসপিএল-র ফাইনালের সাক্ষী হতে দেখা গিয়েছিল অমিতাভ বচ্চনকে। পাপারাৎজি ভাইরাল ভায়ানি দ্বারা শেয়ার করা একটি ভিডিওতে, অভিনেতাকে হাসিমুখে এবং প্যাপসকে শুভেচ্ছা জানাতে দেখা যায়। তাঁদের মধ্যে একজন যখন তাঁর স্বাস্থ্য সম্পর্কে জিজ্ঞাসা করে, তখন তিনি ইঙ্গিত দেন যে সবকিছু ঠিক আছে এবং তারপর উচ্চস্বরে বলেন 'ভুয়ো খবর'।

    ১৫ মার্চ বিভিন্ন সংবাদমাধ্যমের খবরে প্রকাশিত হয়েছিল যে অমিতাভ বচ্চন মুম্বাইয়ের কোকিলাবেন হাসপাতালে অ্যাঞ্জিওপ্লাস্টি করেছেন। বলিউড শাহেনশাহর অসুস্থতার খবর ছড়িয়ে পড়তেই উদ্বেগ দেখা যায় অনুগামী তথা অন্যান্য তারকাদের মধ্যে। যদিও অভিনেতার শারীরিক অসুস্থতা শুরু থেকেই গোপন রাখা হয়েছিল। শুক্রবার এক্স (সাবেক ট্যুইটার) হ্যান্ডেলে একটি পোস্ট করেন অমিতাভ। তিনি লেখেন, "আমি চিরকৃতজ্ঞ।" কিন্তু কেন তিনি একথা লেখেন তা স্পষ্ট নয়। এরপর থেকেই সকলের মনে কৌতূহল দানা বাঁধে। সোশ্যাল মিডিয়া জুড়ে ছড়িয়ে পড়ে নানা জল্পনা।

    অমিতাভ বচ্চন অভিনীত 'কলকি ২৮৯৮ এডি' মুক্তির পাবে শীঘ্রই। চলছে ছবির শেষ মুহূর্তের কাজ। এই ছবিতে প্রভাস, কমল হাসান, দীপিকা পাড়ুকোন এবং দিশা পাটানিও অভিনয় করেছেন। সব ঠিক থাকলে আগামী ৯ মে মুক্তি পাবে এই বহু প্রতীক্ষিত ছবিটি। এছাড়াও, বিগ বি-কে তাকে দেখা যাবে 'সেকশন ৮৪' ছবিতে।
  • Link to this news (আজ তক)