• প্রতিবেশীর বাড়ি গিয়ে চায়ের আবদার, তারপরই ২ শিশুকে খুন; বদায়ুঁতে এনকাউন্টারে মৃত অভিযুক্ত
    আজ তক | ২০ মার্চ ২০২৪
  • হাড়হিম করা হত্যাকাণ্ড উত্তরপ্রদেশের বঁদায়ুতে। বাবা কলোনিতে দুই শিশুকে হত্যা এক ব্যক্তির। ঘটনার পর এলাকা ছেড়ে পালায় অভিযুক্ত। ঘটনার খবর পেয়ে অভিযুক্তকে ধাওয়া করতে থাকে পুলিশ। তাকে ধরতে গেলে গুলি ছুড়তে থাকে অভিযুক্ত। পুলিশের পাল্টা গুলিতে নিহত হয়। এই ঘটনার পর এলাকায় উত্তেজনা ছড়িয়েছে। পুলিশ ও প্রশাসন শান্তি প্রতিষ্ঠার আবেদন জানিয়েছে।

    বঁদায়ুর জেলা ম্যাজিস্ট্রেট মনোজ কুমার বলেছেন, মান্ডি কমিটি ফাঁড়ির কাছে বাবা কলোনিতে একটি বাড়িতে ঢুকে ১১ এবং ৬ বছর বয়সী দুটি ছোট শিশুকে হত্যা করে ওই ব্যক্তি। এরপরই আতঙ্ক ছড়িয়ে পড়ে। জনগণকে শান্তি বজায় রাখতে বলা হয়। শিশু দু'টির মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়। হত্যাকাণ্ডের কারণ এখনও পরিষ্কার হয়নি। অভিযুক্ত পুলিশ এনকাউন্টারে নিহত হয়। বিষয়টি নিয়ে তদন্ত চলছে।

    বরেলির আইজি রাকেশ কুমার জানিয়েছেন, ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছেছে পুলিশ। সেখান থেকে পালানোর চেষ্টা করছিল অভিযুক্ত। পুলিশকে দেখতে পেয়েই সে গুলি চালাতে থাকে। এর পর পাল্টা গুলিতে তাকে হত্যা করা হয়। ঘটনাস্থলেই মৃত্যু হয় অভিযুক্তের। অভিযুক্তের বয়স ২৫ থেকে ৩০ বছরের মধ্যে। হত্যাকাণ্ডে দুই শিশুর মৃত্যু হয়েছে, গুরুতর আহত এক শিশু। তাকে চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করা হয়েছে।

    পুলিশ এনকাউন্টারে নিহত হয়েছে অভিযুক্ত- বলেন ডিজিপি
    ডিজিপি প্রশান্ত কুমার জানিয়েছেন, মঙ্গলবার রাত ৮টায় এই ঘটনা ঘটে। সাজিদ নামে এক ব্যক্তি তার দোকানের সামনে বিনোদ সিংয়ের বাড়িতে গিয়েছিলেন। এরপর স্ত্রীকে চা করতে বলেন। হঠাৎ বিনোদের তিন সন্তানের ওপর হামলা চালায় তারা। কুড়ুল দিয়ে দুই শিশুকে হত্যা করে। তৃতীয় সন্তান জখম হয়। ঘটনার পর পুলিশ এনকাউন্টারে নিহত হয় অভিযুক্ত।

    বাড়ি গিয়ে চা খেতে চায় 
    তথ্য অনুযায়ী, বাবা কলোনিতে থাকতেন বিনোদ কুমার সিং। তার স্ত্রী বাড়িতে পার্লার চালান। তিনি তার ৩ সন্তান নিয়ে বাড়িতে একা ছিলেন। সাজিদ তার বাড়ির সামনে সেলুন চালান। মঙ্গলবার তিনি তার দোকান বন্ধ করে তাড়াতাড়ি চলে যান। কিন্তু সন্ধেয় বিনোদের বাড়িতে আসেন। পূর্ব পরিচয়ের কারণে বিনোদের স্ত্রী তার জন্য চা বানাতে যান। এরপর অভিযুক্ত গোপনে বাড়ির বারান্দায় যান, যেখানে শিশুরা খেলছিল।

    জোড়া খুনের পর বিক্ষুব্ধ জনতার তোলপাড়
    সাজিদ বিনোদের তিন সন্তান, ১২ বছরের আয়ুশ, 8 বছরের আহান ওরফে হানি এবং যুবরাজকে কুড়ুল দিয়ে আক্রমণ করে। এতে আয়ুষ ও আহান মারা প্রাণ হারায়, যুবরাজকে আহত অবস্থায় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। ঘটনাটি ঘটেছে সিভিল লাইন থানার মান্ডি পুলিশ চৌকির অদূরে। এই ঘটনার পর পরিবারের সদস্য ও স্থানীয় বাসিন্দারা দোকান ভাঙচুর ও একটি মোটরসাইকেল ভাঙচুর করে।
  • Link to this news (আজ তক)