• আইসক্রিমে হস্তমৈথুন করছে বিক্রেতা, ভিডিও VIRAL, তারপর...
    আজ তক | ২০ মার্চ ২০২৪
  • আইসক্রিমের মধ্যে হস্তমৈথুন বিক্রেতার। আর তা চোখে পড়তেই ভিডিও করে নিলেন এক ব্যক্তি। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতেই ভাইরাল হল সেই ভিডিও। এরপরেই নড়েচড়ে বসল প্রশাসন। তেলেঙ্গানার ওয়ারাঙ্গল জেলার ওই আইসক্রিম বিক্রেতাকে গ্রেফতার করল পুলিশ। রাস্তার ধারে আইসক্রিম বিক্রির সময়েই তাকে এই অকাজ করতে দেখা যায়। 

    অভিযুক্ত আইসক্রিম বিক্রেতার নাম কালুরাম কুরবিয়া। নেককোন্ডায় আইসক্রিম বিক্রি করে। আদতে সে রাজস্থানের বাসিন্দা। দীর্ঘদিন ধরেই রাস্তার ধারে ঠেলাগাড়িতে আইসক্রিম বিক্রি করে। আর পাঁচজন সাধারণ আইসক্রিম বিক্রেতার মতোই। কিন্তু তারই এহেন কুকীর্তি দেখে চক্ষু চড়কগাছ আইসক্রিমপ্রেমীদের। 

    জানা গিয়েছে, স্থানীয় এক ব্যক্তির হঠাতই বিষয়টি নজরে আসে। সঙ্গে সঙ্গে লুকিয়ে লুকিয়ে স্মার্টফোনের ক্যামেরায় ভিডিও করে নেন তিনি। এরপর সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিওটি পোস্ট করেন। স্বাভাবিকভাবেই ভিডিওটি ভাইরাল হয়ে যায়। সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা ওই আইসক্রিম বিক্রেতার বিরুদ্ধে পুলিশি পদক্ষেপের দাবি তুলতে শুরু করেন। ভিডিওটি চোখে পড়ে স্থানীয় প্রশাসনের কাছেও। এরপরেই সেখানে পৌঁছে আইসক্রিম বিক্রেতাকে গ্রেফতার করে পুলিশ। প্রাথমিক তদন্তের পর কালুরাম কুরবিয়াকে পুলিশ হেফাজতে নেওয়া হয়। ঘটনার ভিডিওটি আম্বেদকর সেন্টারের কাছে। সেখানে রাস্তার ধারে পরপর বেশ কয়েকটি এমনই স্ট্রিট ফুড, আইসক্রিমের ঠেলাগাড়ি রয়েছে। ভালই বিক্রিবাটা হয়। এমন স্থানে এহেন ঘটনার জেরে বেজায় ঘাবড়ে গিয়েছেন স্থানীয়রা। 

    ওই ব্যক্তিকে গ্রেফতারির পাশাপাশি একজন ফুড ইনস্পেক্টরও সেখানে যান। তিনি ওই ঠেলাগাড়ি থেকে আইসক্রিমের নমুনা সংগ্রহ করেন। সেটি পরীক্ষার জন্য ল্যাবে পাঠানো হয়েছে। ওই ব্যক্তির বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির (IPC) ২৯৪ ধারার অধীনে পাবলিক প্লেসে অশ্লীল কাজের জন্য কালুরাম কুরবিয়ার বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

    খাদ্যদ্রব্যে হস্তমৈথুনের জন্য আইনের কোন ধারায় পদক্ষেপ নেওয়া হবে তা জানায়নি পুলিশ। তবে এটি 'অনুপযুক্ত আচরণ'-এর সঙ্গে জড়িত বলে জানিয়েছে প্রশাসন।
  • Link to this news (আজ তক)