• সাতসকালে মন্ত্রী অরূপ বিশ্বাসের ভাইয়ের বাড়িতে আয়কর হানা, কেন্দ্রীয় বাহিনী ঘিরল বাড়ি
    প্রতিদিন | ২০ মার্চ ২০২৪
  • অর্ণব আইচ: সাতসকালে মন্ত্রী অরূপ বিশ্বাসের ভাইয়ের বাড়িতে আয়কর হানা। বুধবার সকাল সাড়ে পাঁচটা নাগাদ আধিকারিকরা পৌঁছন স্বরূপ বিশ্বাসের বাড়িতে। সঙ্গে রয়েছেন কেন্দ্রীয় বাহিনীর জওয়ানরা। তাঁরা ঘিরে রেখেছে বাড়ি।

    জানা গিয়েছে, বুধবার সকালে নিউ আলিপুরে অরূপ বিশ্বাসের (Aroop Biswas) ভাই স্বরূপ বিশ্বাসের বাড়িতে হানা দেন আয়কর বিভাগের আধিকারিকরা। সঙ্গে রয়েছে কেন্দ্রীয় বাহিনী। তাঁরা ঘিরে ফেলে বাড়ি। শোনা যাচ্ছে, আয়কর ফাঁকি দেওয়ার অভিযোগের ভিত্তিতে এই তল্লাশি। আয়-ব্যয়ের নথি ঘেঁটে দেখছেন আধিকারিকরা। জিজ্ঞাসাবাদের মুখোমুখি পড়তে হচ্ছে মন্ত্রীর ভাইকে। আয়কর বিভাগের আধিকারিকরা কথা বলেছেন স্বরূপ পত্নী জুঁই বিশ্বাসের সঙ্গেও। এদিকে আয়কর হানার খবর পাওয়ামাত্রই স্বরূপ বিশ্বাসের বাড়ির সামনে জড়ো হতে শুরু করেন তৃণমূলের কর্মী-সমর্থকরা। সময়ের সঙ্গে সঙ্গে বাড়ছে জমায়েত। অপ্রীতিকর পরিস্থিতি যাতে তৈরি না হয়, সেদিকে নজর কেন্দ্রীয় বাহিনীর। 

    প্রসঙ্গত, শুধু নিউ আলিপুর নয়, এদিন বেহালা ও পর্ণশ্রী থানা এলাকার মোট ৫ টি জায়গায় হানা দিয়েছেন আয়কর দপ্তরের আধিকারিকরা। তাঁর মধ্যে রয়েছে ইডেন রিয়েল এস্টেট ও মাল্টিকন রিয়েল এস্টেটের একাধিক ঠিকানা। 
  • Link to this news (প্রতিদিন)