• অমৃতা VS মহুয়া সময়ের অপেক্ষা? BJP-তে যোগ দিয়ে কৃষ্ণনগরের 'রানিমা' বলছেন, 'জিতে ফিরব'
    আজ তক | ২১ মার্চ ২০২৪
  • Amrita Roy vs Mahua Moitra?: কৃষ্ণনগরে বিজেপি-র তাস 'রাজমাতা'? বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর উপস্থিতিতে আনুষ্ঠানিক ভাবে বিজেপি-তে যোগ দিলেন কৃষ্ণনগর রাজবাড়ির বর্তমান রাজমাতা অমৃতা রায়। কৃষ্ণনগরে যিনি 'রানিমা' হিসেবেই পরিচিত। যার নির্যাস, কৃষ্ণনগর লোকসভা কেন্দ্রে অমৃতা রায় বিজেপি-র প্রার্থী হওয়ার সম্ভাবনা ক্রমেই জোরাল হচ্ছে। বুধবার বিজেপি-তে যোগ দিয়েছেন অমৃতা রায়।

    বুধবারই bangla.aajtak.in-কে অমৃতা রায় বলেছিলেন, 'আমাকে বিজেপির তরফে প্রস্তাব দেওয়া হয়েছিল। আমি রাজি হয়েছি। তবে কোথা থেকে দাঁড়াচ্ছি সেটা নাম ঘোষণা না হলে বলতে পারছি না। ' কৃষ্ণনগর থেকে কি দাঁড়াচ্ছেন এটা নিশ্চিত? জবাবে অমৃতা বলেন, 'কৃষ্ণনগর থেকেই দাঁড়াচ্ছি কি না সেটা বলতে পারছি না নিশ্চিত করে। নাম ঘোষণা না হওয়া পর্যন্ত এটা বলা ঠিক নয়।' 

    বিজেপিতে যোগ দিয়ে তিনি বলেন, "আমার পাশে সবাই থাকুন, আমাকে সাপোর্ট করুন। আমি নিশ্চয়ই জিতে ফিরব।' রানি মা এও বলেন, "আমি রাজনীতির লোক নই। কিন্তু নিজের ১০০০% দিয়ে চেষ্টা করব। বঞ্চিতদের যেন মঙ্গল হয়।"

    তাঁর বিজেপিতে যোগদানের পরই জল্পনা তৈরি হয়েছে তবে কি মহুয়া মৈত্রের বিরুদ্ধে প্রার্থী হচ্ছেন অমৃতা রায়? বিজেপির সম্পূর্ণ প্রার্থীতালিকা ঘোষণা না হওয়া অবদি তা বলা না গেলেও, হাওয়া সেদিকেই বইছে বলে এমনই সম্ভাবনা। 

    মঙ্গলবার করিমপুরে একটি জনসভায় যান বিরোধী দলনেতা। সেখান থেকে কৃষ্ণনগরে বিজেপির এক কার্যালয়েরও উদ্বোধন করেন। নয়া বিজেপি কার্যালয় থেকে গেরুয়া পতাকা হাতে তুলে নেন রাজা কৃষ্ণচন্দ্রের কুলবধূ। এদিন শুভেন্দু মহুয়াকে আক্রমণ করে বলেন, 'কৃষ্ণনগরের যিনি আছেন, তিনি তো বাপরে বাপ! তিনি পাসওয়ার্ড বাইরে পাচার করে দিয়েছেন। ভ্যানিটি ব্যাগ নেন ঘুষ হিসাবে। দেখেছেন তো, লোকপাল কাল কী করেছে? সিবিআইকে দিয়ে দিয়েছে।' মঙ্গলবারই ক্যাশ এন্ড কোয়েরি মামলার তদন্ত সিবিআইয়ের হাতে সঁপেছে লোকপাল।
  • Link to this news (আজ তক)