• যশের উপর থেকে চোখ সরছে না নুসরতের! ঠাকুর দেখার ফাঁকেই প্রেম সাগরে ডুব দিল ‘যশরত’
    হিন্দুস্তান টাইমস | ১৪ অক্টোবর ২০২১
  • যশ দাশগুপ্তর সঙ্গে নিজের সম্পর্ক নিয়ে আর কোনও রাখঢাক রাখেননি নুসরত জাহান। প্রেম, সংসার এবং সন্তান নিয়ে সবটাই সামনে এনেছেন যশরত জুটি। প্রতিদিনই নতুন রঙ লাগে যশ-নুসরতের প্রেমে। সদ্যই মাখোমাখো ফটোশ্যুটে ধরা দিয়েছেন দুজনে। যেখানে যশের কোলে বসে আদুরে পোজ দিয়েছেন ঈশান জননী। সদ্যই এক সংবাদমাধ্যমের তরফে আয়োজিত সেরা পুজোর বাছাইয়ে অংশ নিয়েছেন যশ-নুসরত। সেই অনুষ্ঠানের ফাঁকেই যশ-নুসরতের এক অদেখা মুহূর্তের ছবি প্রকাশ্যে আনল তাঁদের ফ্যান ক্লাব।

    ছবিতে দেখা যাচ্ছে যশের দিকে অপলক দৃষ্টিতে তাকিয়ে রয়েছেন নুসরত। নায়িকার পরনে সোনালি পাড় দেওয়া আকাশি রঙা শাড়ি, গলায় চোকার, হাতে চুড়ি, মাথায় গোঁজা ফুল- একদম পারফেক্ট পুজো লুকে ধরা দিয়েছেন নুসরত। অন্যদিকে ব্লু ডেনিম আর সাদা রঙা শার্টে হ্যান্ডসম ঈশানের বাবা।

    বিচার পর্ব সারবার পাশাপাশি একসঙ্গে প্যান্ডেল হপিংটাও সেরে নিলেন নুসরত। পুজো মন্ডপে ঢাকি ও পুজো উদ্যোক্তাদের অনুরোধ মেনে যশের সঙ্গে ঢাক বাজাতেও দেখা গেছে নুসরতকে। সেই সময় হঠাৎই লাঠি দিয়ে যশকে মারতে যান নুসরত। যা দেখে চমকে যান যশও। তারপর যশের গা ঘেঁষে দাঁড়িয়ে হাসি-ঠাট্টার মধ্যে দিয়ে পুজো উপভোগ করতে দেখা গিয়েছে।

    গত রবিবার ছিল যশ দাশগুপ্তের জন্মদিন। যশের জন্মদিনে নিজের সম্পর্ক নিয়ে বিরাট রহস্য ফাঁস করলেন নুসরত। জন্মদিনে যশকে নিজের স্বামী বলেই সম্বোধন করেছেন নুসরত। বিয়ে না করেই সন্তানের মা-বাবা হওয়া প্রসঙ্গে এক সাক্ষাত্কারে নুসরতের জানিয়েছেন, ‘মানুষ কি নিশ্চিত যে এটা আমাদের বিবাহ-বহির্ভূত সম্পর্কের সন্তান? আমরা ব্যক্তিগত বিষয় নিয়ে মুখ খুলি না মানে এই নয় যে লোকে যা বলছে সেটাই ঠিক'। তার মানে কি নুসরত আর যশ বিয়েটা সেরে ফেলেছেন? ‘দেখুন সবটা প্লাকার্ড ধরে বলবার প্রয়োজন আছে বলে আমি আর যশ বিশ্বাস করি না। এই ধোঁয়াশাটা বজায় থাকুন না হয়’। নুসরতের এই স্বীকারোক্তি থেকে অনেকেই মনে করছেন বিয়েটা সেরে ফেলেছেন নুসরত-যশ।
  • Link to this news (হিন্দুস্তান টাইমস)