• #উত্সব: ভিড় সামাল দিতে শ্রীভূমিতে আপাতত বন্ধ করে দেওয়া হল মণ্ডপ দর্শন
    ২৪ ঘন্টা | ১৪ অক্টোবর ২০২১
  • নিজস্ব প্রতিবেদন:অষ্টমীর রাতে শ্রীভূমিতে বিপুল সংখ্যক মানুষের সমাগম হওয়ায় কড়া ব্যবস্থা নিল ক্লাব কর্তৃপক্ষ। ভিড় সামাল দিতে আপাতত বন্ধ করে দেওয়া হল মণ্ডপ দর্শন। লেজার লাইট নিয়ে একটা সমস্যা আগেই তৈরি হয়েছিল। এবার কোনও ঝুঁকি না নিয়ে বন্ধ করে দেওয়া হল প্রতিমা দর্শন।

    বুধবার সন্ধে থেকেই বিপুল মানুষ শ্রীভূমিতে এসে জড়ো হন প্রতিমা দর্শনে। এখানে ব্রুজ খলিফা-র আদলে তৈরি মণ্ডপের আকর্ষণে কাতারে কাতারে মানুষজন আসছিলেন মণ্ডপে। ছিল রেজার বিমের খেলা। বিভিন্ন সমস্যার কারণে সেই লেসার শো বন্ধ করে দেওয়া হয়।

    এদিন যে বিপুল ভিড় হবে তার একটা ইঙ্গিত বিকেল থেকেই আন্দাজ করা গিয়েছিল। শ্রীভূমিমুখি দর্শনার্থীদের ভিড়ে উল্টোডাঙ্গায় দর্শনার্থীদের প্রবল চাপ তৈরি হয়ে যায়। শেষপর্যন্ত দেখা যায় রাস্তা-ফুটপাত সবেরই দখল নিয়েছে মানুষ। রাস্তা দিয়ে গাড়ি চলাচল হচ্ছে না। পুলিসের কাছ থেকে সেই রিপোর্ট পেয়েই আপাতত মণ্ডপ দর্শন বন্ধ করে দেয় ক্লাব কর্তৃপক্ষ। তবে কবে মণ্ডপের গেট ফের খুলে দেওয়া হবে তা এখনওপর্যন্ত কিছু জানা যাচ্ছে না। তা জানানো হবে পুলিসের তরফ থেকে।

    এনিয়ে ফিরহাদ হাকিম বলেন, মানুষকে এখনও বলব, বড় পুজোগুলো থাকছে। তাড়াহুডে়া করবেন না। আবহাওয়ার সতর্কবার্তা আসছিল যে এই বৃষ্টি এসে গেল। সেসব শুনেই মানুষ প্যান্ডেলের দিকে ছুটছে। দর্শনার্থীদের বলব, ধীরে সুস্থে আসুন, আরাম করে ঠাকুর দেখুন।
  • Link to this news (২৪ ঘন্টা)