• বিজেপি ছাড়ছেন রুদ্রনীল! লোকসভায় টিকিট না পেয়েই চূড়ান্ত সিদ্ধান্ত?
    প্রতিদিন | ২৬ মার্চ ২০২৪
  • রমেন দাস: দোলের দিন ছন্দপতন! একসঙ্গে দলের একাধিক হোয়াটসঅ্যাপ গ্রুপ ছাড়লেন অভিনেতা রুদ্রনীল ঘোষ। সূত্রের খবর, সোমবার দুপুরে আচমকা ৬০-এর বেশি হোয়াটসঅ্যাপ গ্রুপ ছাড়েন বিজেপি নেতা। এরপরেই রুদ্রনীলের দল ছাড়ার জল্পনা তীব্র হয়। চর্চা শুরু হয় অভিনেতার লোকসভায় টিকিট না পাওয়া নিয়েও।

    প্রসঙ্গত, লোকসভা নির্বাচনে রাজ্যের প্রায় সব আসনে প্রার্থীর নাম ঘোষণা হলেও বিজেপির তরফে নেই রুদ্রনীল ঘোষের নাম। কৃষ্ণনগর, বারাসত, যাদবপুরের মতো লোকসভা আসনে প্রার্থী হিসেবে তাঁর নাম উঠলেও, টিকিট পাননি রুদ্রনীল! শোনা যায়, এর পরেই ?মনখারাপ? হয় রুদ্রনীল ঘোষের। কেউ কেউ দাবি করেন, এতদিন দলের জন্য সর্বস্ব দিয়েও টিকিট ?না পাওয়া? মানতে পারেননি তিনি!

    যদিও এই বিষয়ে জানতে রুদ্রনীল ঘোষের সঙ্গে যোগাযোগ করেছিল সংবাদ প্রতিদিন ডিজিটাল। রুদ্রনীল বলেন, ?দলের ১০-১১টি গুরুত্বপূর্ণ হোয়াটসঅ্যাপ গ্রুপে রয়েছি। কিন্তু একাধিক গ্রুপে অ্যাড ছিলাম। যে যেমন পারছিলেন অ্যাড করছিলেন। এত ভিডিও দেখে আর পারছিলাম না। ফোনটা ভরে যাচ্ছিল। দোলের দিন, ফাঁকা ছিলাম। সেই সব গ্রুপ থেকেই সরে গেলাম। প্রায় ৭৭টা গ্রুপে অ্যাড ছিলাম আমি।?

    যদিও লোকসভায় টিকিট না পাওয়া নিয়ে খানিকটা অন্য সুর রুদ্রনীলের গলায়। তাঁর কথায়, ?আমি দলের জন্য, দলের নির্দেশ অনুযায়ী কাজ করেছি রোজ। কঠিন আসন ভবানীপুরে লড়েছি। আশা তো একটা ছিলই, লোকসভায় যাঁরা টিকিট পেয়েছেন, তাঁদের মধ্যে আমিও থাকব, এমন আশা কেন থাকবে না বলুন তো! কিন্তু দল যা ভালো ভেবেছে সেটাই করেছে। আমাকে অন্য দায়িত্ব দেবে হয়তো!? দুঃখ পেয়েছেন? রুদ্রনীলের সাফ জবাব, ?আক্ষেপ বা দুঃখ কিছু হয়নি। কিন্তু আশা ছিল না, এটা বললে মিথ্যা বলা হবে।?

    টিকিট না পেয়ে বিজেপি ছাড়তে চলেছেন অভিনেতা? জল্পনা উড়িয়ে তাঁর দাবি, ?দলের জন্য কাজ করছি। অনেক দায়িত্ব রয়েছে। তাই বলে, এক্ষুণি দল ছেড়ে দেব, এমন সম্ভাবনা নেই। কোনও দিন নতুন কিছু ভাবব কিনা, পরে জানাব। আমি বিজেপিতেই আছি। আমি তো সারাদিন কবিতা লিখি না, মাঠে-ঘাটে গিয়ে দলের কাজ করি।?
  • Link to this news (প্রতিদিন)